০৪ মে ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ তিন বছর পর জামিনে কারামুক্ত মামুনুল হক দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর… সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন
ঝালকাঠি নদীতে নিখোঁজের একদিন পরে বৃদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে।

ঝালকাঠি নদীতে নিখোঁজের একদিন পরে বৃদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে।

ঝালকাঠি প্রতিনিধি::ঝালকাঠিতে নদীতে গোসল করতে গিয়ে নাজিম বেপারী (৯৫) নামে এক বৃদ্ধ নদীতে পরে নিখোঁজ হয়। নিখোঁজের একদিন পরে বৃদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে।

সোমবার (১৮ নভেম্বর) সকালে বাড়ির পাশে পিপলিতা খেয়াঘাট থেকে লাশটি উদ্ধার করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স।

নাজিম বেপারী ঝালকাঠি সদর উপজেলার চামটা ইউনিয়নের মিজানের শশুর।

জানা গেছে, গত ১২ দিন আগে তার নিজ গ্রাম ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার আমুয়া থেকে জামাই বাড়িতে বেড়াতে আসে। গত রবিবার দুপুরে নদীতে গোসল করতে গেলে দুপুর থেকে বিকেল গড়িয়ে গেলে সে ফিরে না আসতে দেখে তাকে খোঁজাখুঁজি করে নদীর ঘাটে যায়। সেখানে গিয়ে দেখতে পায় তার জামা-কাপড় নদীর পাড়েই পরে আছে।

পরে স্থানীয়রা অনেক খোঁজাখুঁজির পরে না পাওয়ায় ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিস এসে খোঁজাখুঁজি করেও প্রথম দিনে তাকে উদ্ধার করতে পারেনি। পরে সোমবার দুপুরের পর উদ্ধার করতে সক্ষম হয় ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স।

পরে লাস ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019