২০ মে ২০২৪, ০২:১৫ অপরাহ্ন, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি, সোমবার, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বানারীপাড়ায় শিক্ষাই শক্তি সংগঠনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সুন্দরগঞ্জে ইটভাটায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ভাটা বন্ধের নির্দেশ নির্বাচন এলে ধর্মের দোহাই দিয়ে ধুমকেতুর মতো যাদের আগমন ঘটে তাদের সর্বত্র বর্জন করুন অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান সুন্দরগঞ্জে বাধার মুখে মডেল মসজিদের নির্মাণ কাজ পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত
পিরোজপুরে অসুস্থ কিশোরকে হত্যার দায়ে ২ জনকে ফাঁসি। আজকের ক্রাইম নিউজ

পিরোজপুরে অসুস্থ কিশোরকে হত্যার দায়ে ২ জনকে ফাঁসি। আজকের ক্রাইম নিউজ

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুরে অসুস্থ কিশোরকে হত্যার দায়ে ২ জনকে ফাঁসির আদেশ দিয়েছেন। ফাঁসির দন্ডপ্রাপ্তরা হলেন লিটন আকন (২৯) কাউখালী উপজেলার বিড়ালঝুড়ি গ্রামের আক্তার হোসেনের পুত্র এবং সাহেদ সরদার (৩০) একই উপজেলার গোসনতারা গ্রামের মৃত আইউব আলীর পুত্র।

বুধবার পিরোজপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মমদ সামসুল হক এ আদেশ দেন।

উল্লেখ্য, কাউখালী উপজেলার বড় বিড়ালঝুড়ি গ্রামের উজ্জল আকনের বুকের বাল্ব নষ্ট হওয়ায় চিকিৎসার জন্য আত্মীয়স্বজন ও স্থানীয় স্বজনদের কাছ থেকে ১২ হাজার ৫০০ টাকা সাহায্য পায়। ঐ টাকা অসুস্থ উজ্জল আকনের কাছেই জমা থাকে। ঘটনার দিন ৮ জুলাই ২০১২ সকাল ১০টার দিকে পূর্ব পরিকল্পনা অনুযায়ী আসামি লিটন আকন ও সাহেদ সরদার উজ্জলকে বাড়ি থেকে ডেকে কাউখালী বন্দরে ডেকে নিয়ে যায়। এ সময় তারা উজ্জলকে ইট দিয়ে মাথায় পেটে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে হত্যা করে টাকা ছিনিয়ে নেয় এবং লাশ নদীতে ফেলে দেয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019