২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০৯ অপরাহ্ন, ১৩ই শাবান, ১৪৪৫ হিজরি, শনিবার, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে ফুটওভার ব্রিজ নির্মাণের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত রাষ্ট্রীয় পদক পাচ্ছেন কেএমপি’র তিন পুলিশ কর্মকর্তা ফেসবুকে ‘বলার ছিল অনেক কিছু’ লিখে ফাঁস দিল এসএসসি পরীক্ষার্থী বানারীপাড়ায় অবসরপ্রাপ্ত পানি উন্নয়ন বোর্ড কর্মকর্তা আব্দুল মতিন চৌধুরীর ইন্তেকাল বানারীপাড়ায় বন্দর মডেল স্কুলে তিনদিন ব্যাপি বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিক্ষক-কর্মচারী কো-অপরেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর ১৭তম বার্ষিক সাধারণ সভা আগৈলঝাড়ায় অনুষ্ঠিত মুজিব”একটি জাতির রুপকার প্রদর্শিত হলো বরিশালের গৌরনদী লাইসেন্সবিহীন প্যাথলজি সেন্টারকে জরিমানা ও বন্ধ করে দেওয়া হয়েছে গৌরনদীতে এসএসসি পরীক্ষার্থীর অভিভাবকের কাছ থেকে ঘুস গ্রহণকালে ধরা কর্মকর্তা টাকা ভাগাভাগির দ্বন্দ্বে ৩ দিন পর দাফন হলো মরদেহ
র‌্যাব-৮ এর অভিযানে বিদেশী পিস্তলসহ। জুবায়ের হোসেন সুমন(৪১), গ্রেফতার

র‌্যাব-৮ এর অভিযানে বিদেশী পিস্তলসহ। জুবায়ের হোসেন সুমন(৪১), গ্রেফতার

বরিশাল র‌্যাব-৮ এর অভিযানে বিদেশী পিস্তলসহ সন্ত্রাসী গ্রেফতার, মাদক উদ্ধার।
০৫ নভেম্বর ২০১৯ তারিখ ২৩.৩০ ঘটিকায় জুবায়ের হোসেন সুমন(৪১), পিতা- মৃত এমএ মান্নান খান, সাং- রূপাতলী, থানা- কোতয়ালী, বিএমপি,বরিশাল’কে বরিশাল মহানগরীর বন্দর থানাধীন বরিশাল ভোলা রোড এর কর্ণকাঠি সাকিনস্থ বোর্ড স্কুলের সামনে থেকে গ্রেফতার করে। সে একজন অস্ত্রধারী মাদক বিক্রেতা, সেবী ও প্রতারক। জুবায়ের হোসেন সুমন ২০০০ সালে উঅঘওউঅ, ডেনমার্কের একটি বেসরকারী কোম্পানীতে টিউবওয়েল মেরামত ও প্রতিস্থাপনের কাজে ম্যানেজারের সহযোগী হিসেবে পাথরঘাটায় কাজ শুরু করে। ২০১০ থেকে ২০১৬ সাল পর্যন্ত সে বিভিন্ন দেশীয় কোম্পানীতে বিভিন্ন জায়গায় চাকরি করে।

২০১৭ সাল থেকে সে টিউবওয়েল স্থাপনের অভিজ্ঞতা কাজে লাগিয়ে নিজেকে উর্দ্ধতন কর্মকর্তা হিসেবে পরিচয় দিয়ে আঞ্চলিক ডিজিটাল তথ্য কেন্দ্র হতে বিভিন্ন এলাকার চেয়ারম্যান ও মেম্বার এর তথ্য সংগ্রহ পূর্বক টিউবওয়েল স্থাপনের প্রতিশ্রæতি দিয়ে বিভিন্ন সময়ে সাধারণ মানুষকে প্রতারিত করে লক্ষ লক্ষ টাকা বিকাশের মাধ্যমে আতœসাৎ করে। সে নিজের বিকাশ নাম্বার ব্যবহার না করে টাকা গ্রহণের সময় কোন এজেন্টের নিকট গিয়ে তাকে অতিরিক্ত টাকা প্রদান করে এ সকল টাকা ক্যাশ আউট করত বলে স্বীকার করে। তার স্বীকারোক্তী অনুযায়ী সে তার নিজের নেশার চাহিদা মেটানোর জন্য এসকল প্রতারণার আশ্রয় নিত। সে কক্সবাজার, সিলেট, ঢাকাসহ দেশের বিভিন্ন স্থান থেকে প্রচুর অংকের টাকা প্রতারণার মাধ্যমে আতœসাৎ করেছে। এছাড়াও সে অস্ত্র ব্যবহার করে বিভিন্ন অপকর্ম করে বলে স্বীকার করে। গ্রেফতারকালে তার বহনকৃত ব্যাগে উপস্থিত সাক্ষীগণের সম্মুখে তল্লাশি করে ০১ টি বিদেশী পিস্তল, ০৪ রাউন্ড গুলি, ০২ টি ধারালো ছোরা ও ১৯৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
র‌্যাবের এ ধরণের আভিযানিক কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019