রবিবার, ১৩ Jun ২০২১, ১১:৪৪ অপরাহ্ন

Notice :
চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর
সর্বশেষ সংবাদ :
ধর্ষণ ও হত্যার চেষ্টা পরিমনির সংবাদ সম্মেলন। আপনি কি আপনার অধিকার থেকে বঞ্চিত। বাবুগঞ্জের কেদারপুর ইউপি নির্বাচনে জামাল উদ্দিনের পক্ষে প্রচারণায় সাবেক সাংসদ টিপু সুলতান। মা-ছেলেসহ তিনজনকে হত্যায় এএসআই সৌমেন বরখাস্ত। পরকীয়া’র জেরেই স্ত্রী-পুত্রসহ তিনজনকে হত্যা করেন সৌমেন। বাবুগঞ্জে ওসির ব্যক্তি উদ্যোগে মাছের পোনা অবমুক্ত করা হয়েছে। সিলেটের আইনজীবীকে ১০ টি ট্যাবলেট খাইয়ে হত্যার দায় স্বীকার স্ত্রীর। বাকেরগঞ্জের ওসিসহ ৪ জনের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আইজিপিকে হাইকোর্টের নির্দেশ। স্ত্রীকে ২ কোটি টাকার ফ্ল্যাট উপহার দিয়ে দুদকের জালে ঝালকাঠির সাব-রেজিস্ট্রার। পিরোজপুরে নেশার টাকা না পেয়ে বাবাকে কুপিয়ে জখম।
র‌্যাব-৮ এর অভিযানে বিদেশী পিস্তলসহ। জুবায়ের হোসেন সুমন(৪১), গ্রেফতার

র‌্যাব-৮ এর অভিযানে বিদেশী পিস্তলসহ। জুবায়ের হোসেন সুমন(৪১), গ্রেফতার

বরিশাল র‌্যাব-৮ এর অভিযানে বিদেশী পিস্তলসহ সন্ত্রাসী গ্রেফতার, মাদক উদ্ধার।
০৫ নভেম্বর ২০১৯ তারিখ ২৩.৩০ ঘটিকায় জুবায়ের হোসেন সুমন(৪১), পিতা- মৃত এমএ মান্নান খান, সাং- রূপাতলী, থানা- কোতয়ালী, বিএমপি,বরিশাল’কে বরিশাল মহানগরীর বন্দর থানাধীন বরিশাল ভোলা রোড এর কর্ণকাঠি সাকিনস্থ বোর্ড স্কুলের সামনে থেকে গ্রেফতার করে। সে একজন অস্ত্রধারী মাদক বিক্রেতা, সেবী ও প্রতারক। জুবায়ের হোসেন সুমন ২০০০ সালে উঅঘওউঅ, ডেনমার্কের একটি বেসরকারী কোম্পানীতে টিউবওয়েল মেরামত ও প্রতিস্থাপনের কাজে ম্যানেজারের সহযোগী হিসেবে পাথরঘাটায় কাজ শুরু করে। ২০১০ থেকে ২০১৬ সাল পর্যন্ত সে বিভিন্ন দেশীয় কোম্পানীতে বিভিন্ন জায়গায় চাকরি করে।

২০১৭ সাল থেকে সে টিউবওয়েল স্থাপনের অভিজ্ঞতা কাজে লাগিয়ে নিজেকে উর্দ্ধতন কর্মকর্তা হিসেবে পরিচয় দিয়ে আঞ্চলিক ডিজিটাল তথ্য কেন্দ্র হতে বিভিন্ন এলাকার চেয়ারম্যান ও মেম্বার এর তথ্য সংগ্রহ পূর্বক টিউবওয়েল স্থাপনের প্রতিশ্রæতি দিয়ে বিভিন্ন সময়ে সাধারণ মানুষকে প্রতারিত করে লক্ষ লক্ষ টাকা বিকাশের মাধ্যমে আতœসাৎ করে। সে নিজের বিকাশ নাম্বার ব্যবহার না করে টাকা গ্রহণের সময় কোন এজেন্টের নিকট গিয়ে তাকে অতিরিক্ত টাকা প্রদান করে এ সকল টাকা ক্যাশ আউট করত বলে স্বীকার করে। তার স্বীকারোক্তী অনুযায়ী সে তার নিজের নেশার চাহিদা মেটানোর জন্য এসকল প্রতারণার আশ্রয় নিত। সে কক্সবাজার, সিলেট, ঢাকাসহ দেশের বিভিন্ন স্থান থেকে প্রচুর অংকের টাকা প্রতারণার মাধ্যমে আতœসাৎ করেছে। এছাড়াও সে অস্ত্র ব্যবহার করে বিভিন্ন অপকর্ম করে বলে স্বীকার করে। গ্রেফতারকালে তার বহনকৃত ব্যাগে উপস্থিত সাক্ষীগণের সম্মুখে তল্লাশি করে ০১ টি বিদেশী পিস্তল, ০৪ রাউন্ড গুলি, ০২ টি ধারালো ছোরা ও ১৯৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
র‌্যাবের এ ধরণের আভিযানিক কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English