২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন, ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি, রবিবার, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
আগৈলঝাড়ার গৈলা মডেল ইউনিয়নে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন।

আগৈলঝাড়ার গৈলা মডেল ইউনিয়নে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন।

বি এম মনির হোসেন
আগৈলঝাড়া প্রতিনিধি:

তৃনমুল থেকে পরীক্ষিত ও স্বচ্ছ নেতা কর্মীদের গণতান্ত্রিক মতামত প্রদানের মাধ্যমে আগৈলঝাড়া উপজেলার ৪নং গৈলা মডেল ইউনিয়নে জাতির পিতার ভগ্নিপতি ‘৭৫ এর ১৫ আগস্ট ঘাতকের বুলেটে নিহত সাবেক মন্ত্রী শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ও দক্ষিন বাংলার উন্নয়নের রুপকার (মন্ত্রী) আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি’ র নিজ ওয়ার্ডে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।বুধবার দুপুরে দাসপট্টি জনতা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি মতি লাল বেপারীর সভাপতিত্বে গৈলা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নুর মোহম্মদ গাজী ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন। সম্মলনে শোক প্রস্তাব উত্থাপন ও সর্বসন্মতিক্রমে তা অনুমোদন করা হয়। সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বরিশাল জেলা আওয়ামী লীগ নির্বাহী সদস্য, আগৈলঝাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত।
বিশেষ অতিথি হিসেব সম্মেলন পরিচালনা করে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মোঃ লিটন। গৈলা ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হালিমুজ্জামান হালিমের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে সম্মলনে আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনিল কুমার বাড়ৈ, সহ সভাপতি হেমায়েত উদ্দিন আহাম্মেদ, রুস্তুম সেরনিয়াবাত, উপজেলা ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত, গৈলা ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম টিটু।
দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের মাধ্যমে সম্মেলনে এমপি আবুল হাসানাত আবদুল্লাহর নিজের ৮নং ওয়ার্ডে আঃ গনি হাওলাদার সভাপতি, মোতাহার হাওলাদার সাধারণ সম্পাদক ও সহিদুল সেপাই সাংগঠনিক সম্পাদক, নির্বাচিত হয়েছেন।
৭নং ওয়ার্ডে কাজী আঃ রাজ্জাক সভাপতি, হারুন হাওলাদার সাধারণ সম্পাদক ও সৈয়দ সুমন সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।
৯নং ওয়ার্ডে মতি লাল বেপারী সভাপতি, যতীন্দ্র নাথ সরকার সাধারণ সম্পাদক, ও দেবাশিষ সরকার সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।
সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীসহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। সম্মেলনে কাউন্সিলররা তাদের স্ব-স্ব ওয়ার্ড পছন্দের প্রাথীদের নির্বাচনের মাধ্যমে প্রত্যেক ওয়ার্ডে ৫১সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠন সম্পন্ন করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019