রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৭:৩০ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
খাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১০। আজকের ক্রাইম-নিউজ র‌্যাব এর অভিযান ফেন্সিডিল সহ ০১ (এক) জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ ভালুকায় সাংবাদিকদের সাথে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী’র মত বিনিময়। আজকের ক্রাইম-নিউজ দশম-দ্বাদশে নিয়মিত ক্লাস, বাকিদের সপ্তাহে এক দিন: শিক্ষামন্ত্রী। আজকের ক্রাইম-নিউজ কচুরিপানা পরিষ্কারে ৫০ কোটি টাকা বরাদ্দ! আজকের ক্রাইম-নিউজ পরীক্ষা ছাড়া এইচএসসির ফল প্রকাশে আইন পাস। আজকের ক্রাইম-নিউজ জেলারকে লাখ টাকা ঘুষ দিয়ে কারাগারে নারীকে এনেছিলেন হলমার্ক কর্মকর্তা! আজকের ক্রাইম-নিউজ ভারতের দেওয়া টিকা নিয়ে মানুষের সন্দেহ আছে: ফখরুল। আজকের ক্রাইম-নিউজ গর্ভবতী প্রেমিকার নামে মামলা করতে গিয়ে আটক প্রেমিক। আজকের ক্রাইম-নিউজ বধূ এলেন পালকিতে, বর ঘোড়ার পিঠে। আজকের ক্রাইম-নিউজ
ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকা আর নেই।

ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকা আর নেই।

নিউজ ডেস্ক
বিএনপির ভাইস চেয়ারম্যান ও ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকা আর নেই। নিউ ইয়র্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর।

আজ বাংলাদেশের স্থানীয় সময় সোমবার ২ টা ১৫ মিনিটে তাঁর মৃত্যুর তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেছে খোকার পারিবারিক ও বিএনপি দলীয় সূত্র।

কিডনি ক্যান্সারে আক্রান্ত বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকা দীর্ঘদিন ধরে নিউইয়র্কের মেমোরিয়াল স্লোয়েন ক্যাটারিং ক্যান্সার ইনস্টিটিউটে চিকিৎসাধীন ছিলেন।

গত সোমবার (২৮ অক্টোবর) থেকে তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। এরপর ক্রমে তাঁর অবস্থা কার্যত জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে পৌঁছায়।

সাদেক হোসেন খোকার ছেলে বিএনপির বৈদেশিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বাবার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

সাদেক হোসেন ১৯৫২ সালের ১২ মে ঢাকায় জন্মগ্রহণ করেন। ১৯৭১ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র থাকাকালে তিনি মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন। ১৯৯১ সালের জাতীয় সংসদ নির্বাচনে প্রথম সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন এবং বিএনপি সরকার গঠন করলে তিনি যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের দায়িত্ব লাভ করেন। পরবর্তীতে ১৯৯৬ এবং ২০০১ সালেও তিনি সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন এবং ২০০১ সালে তিনি মৎস ও পশুসম্পদ মন্ত্রণালয়ের দায়িত্ব লাভ করেন। তিনি নির্বাচনে জয়লাভ করে ২০০২ সালের ২৫ এপ্রিল ঢাকার মেয়র হিসেবে দায়িত্ব গ্রহণ করেন

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English