শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৮:৫৩ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
কাদের মির্জার বিরুদ্ধে আদালতে যুবলীগ নেতার মামলা! আজকের ক্রাইম-নিউজ যশোরের পুলিশ সুপারকে ডিএমপিতে বদলি। আজকের ক্রাইম-নিউজ বরিশালে সড়ক দুর্ঘটনায় বিচারকসহ আহত ৬। আজকের ক্রাইম-নিউজ ইরাকের রাজধানীতে আত্মঘাতী বোমাহামলা: নিহতের সংখ্যা বেড়ে ৩২। আজকের ক্রাইম-নিউজ ইউপি নির্বাচনে আগৈলঝাড়ায় নৌকা প্রতীক চেয়েছেন ৬৮জন প্রার্থী। আজকের ক্রাইম-নিউজ স্ত্রীকে মারধর করায় স্থানীয়রা পুলিশে দিল স্বামীকে। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় নৌকার মাঝি হতে মনোনয়ন ফরম জমা দিলেন আক্তার হোসেন মোল্লা। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় বাইশারীতে নৌকার কান্ডারী হতে মনোনয়ন ফরম জমা দিলেন মাহতাব ফকির। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় নৌকার কান্ডারী হতে মনোনয়ন ফরম জমা দিলেন পরিতোষ গাইন। আজকের ক্রাইম-নিউজ ঝালকাঠিতে উপজেলা পর্যায়ের সাংবাদিকদের বুনিয়াদি প্রশিক্ষণ শুরু। আজকের ক্রাইম-নিউজ
খাগড়াছড়ির মহালছড়িতে কঠিন চীবরদানোৎসব সম্পন্ন। আজকের ক্রাইম নিউজ ডট কম

খাগড়াছড়ির মহালছড়িতে কঠিন চীবরদানোৎসব সম্পন্ন। আজকের ক্রাইম নিউজ ডট কম

খাগড়াছড়ি প্রতিনিধি: মোবারক হোসেন
খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার মুবাছড়ি বন বিহারে দানোত্তম কঠিন চীবর দানানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ২৪ অক্টোবর বৃহস্পতিবার ২৪ ঘন্টার মধ্যে বিশাখা প্রবর্তিত নিয়মে তুলা থেকে সুতা তৈরি করে চীবর বুনন অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন ভদন্ত যোগাসিদ্ধি মহাস্থবীর।
মুবাছড়ি বন বিহার কমিটির প্রধান উপদেষ্টা দায়িকা চপলা খীসার পৃষ্ঠপোষকটায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

২৫ অক্টোবর সকাল ৯ টায় ইকো চাকমা ও বর্ষা চাকমার সঞ্চালনায় এই অনুষ্ঠানের প্রথমে শিল্পী আদর্শী চাকমা ও সুনীল তঞ্চংগ্যার সহযোগিতায় ধর্মীয় উদ্বোধনী সংগীতের মাধ্যমে অনুষ্ঠানের প্রথম অধিবেশন শুরু হয়। এরপর ত্রিশরণ সহ পঞ্চশীল প্রার্থনা করেন রিতেস চাকমা, পঞ্চশীল প্রদান করেন ভদন্ত যোগাসিদ্ধি মহাস্থবীর। সারাদিনের কর্মসূচীতে বুদ্ধ মূর্তি দান, সংঘদান, অষ্টপরিষ্কার দান, হাজার প্রদীপ দান, চীবর দান, কল্পতরু দান, আকাশ প্রদীপ দান সহ বিবিধ দান করা হয়। এছাড়া উক্ত অনুষ্ঠানে সকল সত্বার হিতার্থে সমবেত প্রার্থনা ও ভিক্ষু সংঘ কর্তৃক ধর্মীয় দেশনা প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গামারীঢালা বন বিহারের বিহার অধ্যক্ষ ভদন্ত বোধিপাল মহাস্থবীর, খেদারমারা বনবিহারাধ্যক্ষ ভদন্ত যোগাসিদ্ধি মহাস্থবীর, পানছড়ি শান্তিপুর অরণ্য কুঠিরের বিহারাধ্যক্ষ ভদন্ত শাসন রক্ষিত মহাস্থবীর সহ বিভিন্ন বিহারের ভিক্ষুগণ উপস্থিত ছিলেন।

উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী, মহালছড়ি জোন অধিনায়ক লে: কর্ণেল মেহেদি হাসান, মহালছড়ি ইউএনও প্রিয়াংকা দত্ত, জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা, উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, মহালছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীল।

কঠিন চিবর দানানুষ্ঠানে বাড়তি পূণ্য সঞ্চয়ের জন্য স্বাধীনতা হোমিওপ্যাথি চিকিৎসা পরিষদ মহালছড়ি কর্তৃক বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান এবং পার্বত্য ত্রান ফাউন্ডেশনের আয়োজনে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও স্বেচ্ছায় রক্তদানে উদ্বুদ্ধকরণ কর্মসূচি পালন করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English