শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৮:৩৩ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
কাদের মির্জার বিরুদ্ধে আদালতে যুবলীগ নেতার মামলা! আজকের ক্রাইম-নিউজ যশোরের পুলিশ সুপারকে ডিএমপিতে বদলি। আজকের ক্রাইম-নিউজ বরিশালে সড়ক দুর্ঘটনায় বিচারকসহ আহত ৬। আজকের ক্রাইম-নিউজ ইরাকের রাজধানীতে আত্মঘাতী বোমাহামলা: নিহতের সংখ্যা বেড়ে ৩২। আজকের ক্রাইম-নিউজ ইউপি নির্বাচনে আগৈলঝাড়ায় নৌকা প্রতীক চেয়েছেন ৬৮জন প্রার্থী। আজকের ক্রাইম-নিউজ স্ত্রীকে মারধর করায় স্থানীয়রা পুলিশে দিল স্বামীকে। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় নৌকার মাঝি হতে মনোনয়ন ফরম জমা দিলেন আক্তার হোসেন মোল্লা। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় বাইশারীতে নৌকার কান্ডারী হতে মনোনয়ন ফরম জমা দিলেন মাহতাব ফকির। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় নৌকার কান্ডারী হতে মনোনয়ন ফরম জমা দিলেন পরিতোষ গাইন। আজকের ক্রাইম-নিউজ ঝালকাঠিতে উপজেলা পর্যায়ের সাংবাদিকদের বুনিয়াদি প্রশিক্ষণ শুরু। আজকের ক্রাইম-নিউজ
জ্যাকব বলেছেন, দেশের মানুষ শাস্তিতে বসবাস করছে। প্রধানমন্ত্রী দেশকে উন্নয়নের দিকে দ্রুত গতিতে এগিয়ে নিচ্ছেন।

জ্যাকব বলেছেন, দেশের মানুষ শাস্তিতে বসবাস করছে। প্রধানমন্ত্রী দেশকে উন্নয়নের দিকে দ্রুত গতিতে এগিয়ে নিচ্ছেন।

 যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, দেশের মানুষ শাস্তিতে বসবাস করছে। প্রধানমন্ত্রী দেশকে উন্নয়নের দিকে দ্রুত গতিতে এগিয়ে নিচ্ছেন। আগামীতে দেখতে পারবেন আরো বেশী উন্নয়নের চমক।

বুধবার সকাল সাড়ে ১০টায় ও বেলা ১২টায় বিছিন্ন দ্বীপ কুকরি মুকরি ও ঢালচর ইউনিয়নে আওয়ামী লীগের পৃথক পৃথক ত্রি-বার্ষিকী সম্মেলনে তিনি প্রধান অতিথি হিসাবে এই সব কথা বলেন। কুকুর মুকরি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসেম মহাজন সম্মেলনের সভাপতিত্ব করেন।

আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, আজ আওয়ামী লীগ সরকারের উন্নয়নে সু-সংগঠিত নেতৃত্বে বিএনপির বিলপ্তির হতে যাচ্ছে। কুকরি মুকরি আধুক মানের রেস্ট হাউস নির্মিত হয়েছে। রাষ্ট্রপতি আবদুল হামিদ খান এ রেস্টহাউসে উদ্বোধন করে রাত্রি যাপন করেছেন। ঢালচর ও কুকরি মুকরিকে অর্থনৈতিক জোনের আওতায় আনা হচ্ছে। প্রধানমন্ত্রী ভোলা ৩টি অর্থনৈতিক জোনের মধ্যে চরফ্যাশনে দু‘টি রয়েছে। এক সময় আমাদেরকে ভোলার নাম অনুসারে চিনত, এখন সরাসরি চরফ্যাশনে জ্যাকব টাওয়ারের জন্যে এই চরফ্যাশন উপজেলার নাম বললেই সারাদের মানুষ চিনে। এই কুকরি মুকরি ও ঢালচরের চর তারুয়ায় পর্যটন কেন্দ্র হিসাবে দেখতে আসে ঢাকাসহ বিভিন্ন এলাকার মানুষ। উপজেলার মধ্যে কুকরি মুকরি ও ঢালচর বিগত সরকারের আমলের চেয়ে বেশী উন্নয়ন হয়েছে। আমি চরফ্যাশন-মনপুরায় উন্নয়ন করছি যা দৃশ্যমান। একই সাথে দু‘টি মাদ্রাসার অনার্স ও বিএসসি কোর্স চালু করছি। চরফ্যাশনে কলেজের সাথে সাথে মাদ্রাসা গুলোতে একসাথে উন্নয়ণ করছি। এবার ১৩টি শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভূক্তি করা হয়েছে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ প্রমুখ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English