২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন, ১৩ই শাবান, ১৪৪৫ হিজরি, শনিবার, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
শিক্ষক-কর্মচারী কো-অপরেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর ১৭তম বার্ষিক সাধারণ সভা আগৈলঝাড়ায় অনুষ্ঠিত মুজিব”একটি জাতির রুপকার প্রদর্শিত হলো বরিশালের গৌরনদী লাইসেন্সবিহীন প্যাথলজি সেন্টারকে জরিমানা ও বন্ধ করে দেওয়া হয়েছে গৌরনদীতে এসএসসি পরীক্ষার্থীর অভিভাবকের কাছ থেকে ঘুস গ্রহণকালে ধরা কর্মকর্তা টাকা ভাগাভাগির দ্বন্দ্বে ৩ দিন পর দাফন হলো মরদেহ ঘোড়াঘাটে এক বছরে ৪৮টি মামলায় ২০ লাখ টাকার মাদক জব্দ মায়ের জানাজায় অংশ নিতে ফিরলেন ইতালি থেকে, সড়কে ঝরল প্রাণ অনিবন্ধিত সব স্বাস্থ্যকেন্দ্র দ্রুত বন্ধ করা হবে: স্বাস্থ্যমন্ত্রী ঝালকাঠি’তে জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) এর উদ্যোগে প্রতিনিধি সভা অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বিএমপি কমিশনার এর অংশগ্রহণ
জ্যাকব বলেছেন, দেশের মানুষ শাস্তিতে বসবাস করছে। প্রধানমন্ত্রী দেশকে উন্নয়নের দিকে দ্রুত গতিতে এগিয়ে নিচ্ছেন।

জ্যাকব বলেছেন, দেশের মানুষ শাস্তিতে বসবাস করছে। প্রধানমন্ত্রী দেশকে উন্নয়নের দিকে দ্রুত গতিতে এগিয়ে নিচ্ছেন।

 যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, দেশের মানুষ শাস্তিতে বসবাস করছে। প্রধানমন্ত্রী দেশকে উন্নয়নের দিকে দ্রুত গতিতে এগিয়ে নিচ্ছেন। আগামীতে দেখতে পারবেন আরো বেশী উন্নয়নের চমক।

বুধবার সকাল সাড়ে ১০টায় ও বেলা ১২টায় বিছিন্ন দ্বীপ কুকরি মুকরি ও ঢালচর ইউনিয়নে আওয়ামী লীগের পৃথক পৃথক ত্রি-বার্ষিকী সম্মেলনে তিনি প্রধান অতিথি হিসাবে এই সব কথা বলেন। কুকুর মুকরি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসেম মহাজন সম্মেলনের সভাপতিত্ব করেন।

আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, আজ আওয়ামী লীগ সরকারের উন্নয়নে সু-সংগঠিত নেতৃত্বে বিএনপির বিলপ্তির হতে যাচ্ছে। কুকরি মুকরি আধুক মানের রেস্ট হাউস নির্মিত হয়েছে। রাষ্ট্রপতি আবদুল হামিদ খান এ রেস্টহাউসে উদ্বোধন করে রাত্রি যাপন করেছেন। ঢালচর ও কুকরি মুকরিকে অর্থনৈতিক জোনের আওতায় আনা হচ্ছে। প্রধানমন্ত্রী ভোলা ৩টি অর্থনৈতিক জোনের মধ্যে চরফ্যাশনে দু‘টি রয়েছে। এক সময় আমাদেরকে ভোলার নাম অনুসারে চিনত, এখন সরাসরি চরফ্যাশনে জ্যাকব টাওয়ারের জন্যে এই চরফ্যাশন উপজেলার নাম বললেই সারাদের মানুষ চিনে। এই কুকরি মুকরি ও ঢালচরের চর তারুয়ায় পর্যটন কেন্দ্র হিসাবে দেখতে আসে ঢাকাসহ বিভিন্ন এলাকার মানুষ। উপজেলার মধ্যে কুকরি মুকরি ও ঢালচর বিগত সরকারের আমলের চেয়ে বেশী উন্নয়ন হয়েছে। আমি চরফ্যাশন-মনপুরায় উন্নয়ন করছি যা দৃশ্যমান। একই সাথে দু‘টি মাদ্রাসার অনার্স ও বিএসসি কোর্স চালু করছি। চরফ্যাশনে কলেজের সাথে সাথে মাদ্রাসা গুলোতে একসাথে উন্নয়ণ করছি। এবার ১৩টি শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভূক্তি করা হয়েছে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ প্রমুখ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019