২৬ Jun ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন, ১৯শে জিলহজ, ১৪৪৫ হিজরি, বুধবার, ১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ডিসি, ইউএনওকে সম্মানি দেওয়ার কথা বলে প্রবেশপত্র আটকে রেখেছেন অধ্যক্ষ পরীমণির সঙ্গে রাত্রীযাপন: বাধ্যতামূলক অবসরে সেই পুলিশ কর্মকর্তা বানারীপাড়ায় শিশু বলাৎকার চেষ্টার অভিযোগে গ্রেফতার হওয়া সেই বিএনপি নেতা বহিস্কার মামুনুল হকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ঘোড়াঘাটে ২০ ভায়াল এন্টিভিনম মজুদ, চাহিদা ৪০ ভায়াল সিলেটে ফের ভারি বৃষ্টিপাতের আভাস দর্শনার লিখনের চিকিৎসারত অবস্থায় মৃত্যু চুয়াডাঙ্গায় পিতাকে দাওয়াতে পাঠিয়ে তালা ভেঙ্গে ৯ লাখ টাকা চুরি,পরে পুত্র গ্রেফতার ডিমলায় পাট চাষিদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত বিরামপুরে কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ
জ্যাকব বলেছেন, দেশের মানুষ শাস্তিতে বসবাস করছে। প্রধানমন্ত্রী দেশকে উন্নয়নের দিকে দ্রুত গতিতে এগিয়ে নিচ্ছেন।

জ্যাকব বলেছেন, দেশের মানুষ শাস্তিতে বসবাস করছে। প্রধানমন্ত্রী দেশকে উন্নয়নের দিকে দ্রুত গতিতে এগিয়ে নিচ্ছেন।

 যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, দেশের মানুষ শাস্তিতে বসবাস করছে। প্রধানমন্ত্রী দেশকে উন্নয়নের দিকে দ্রুত গতিতে এগিয়ে নিচ্ছেন। আগামীতে দেখতে পারবেন আরো বেশী উন্নয়নের চমক।

বুধবার সকাল সাড়ে ১০টায় ও বেলা ১২টায় বিছিন্ন দ্বীপ কুকরি মুকরি ও ঢালচর ইউনিয়নে আওয়ামী লীগের পৃথক পৃথক ত্রি-বার্ষিকী সম্মেলনে তিনি প্রধান অতিথি হিসাবে এই সব কথা বলেন। কুকুর মুকরি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসেম মহাজন সম্মেলনের সভাপতিত্ব করেন।

আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, আজ আওয়ামী লীগ সরকারের উন্নয়নে সু-সংগঠিত নেতৃত্বে বিএনপির বিলপ্তির হতে যাচ্ছে। কুকরি মুকরি আধুক মানের রেস্ট হাউস নির্মিত হয়েছে। রাষ্ট্রপতি আবদুল হামিদ খান এ রেস্টহাউসে উদ্বোধন করে রাত্রি যাপন করেছেন। ঢালচর ও কুকরি মুকরিকে অর্থনৈতিক জোনের আওতায় আনা হচ্ছে। প্রধানমন্ত্রী ভোলা ৩টি অর্থনৈতিক জোনের মধ্যে চরফ্যাশনে দু‘টি রয়েছে। এক সময় আমাদেরকে ভোলার নাম অনুসারে চিনত, এখন সরাসরি চরফ্যাশনে জ্যাকব টাওয়ারের জন্যে এই চরফ্যাশন উপজেলার নাম বললেই সারাদের মানুষ চিনে। এই কুকরি মুকরি ও ঢালচরের চর তারুয়ায় পর্যটন কেন্দ্র হিসাবে দেখতে আসে ঢাকাসহ বিভিন্ন এলাকার মানুষ। উপজেলার মধ্যে কুকরি মুকরি ও ঢালচর বিগত সরকারের আমলের চেয়ে বেশী উন্নয়ন হয়েছে। আমি চরফ্যাশন-মনপুরায় উন্নয়ন করছি যা দৃশ্যমান। একই সাথে দু‘টি মাদ্রাসার অনার্স ও বিএসসি কোর্স চালু করছি। চরফ্যাশনে কলেজের সাথে সাথে মাদ্রাসা গুলোতে একসাথে উন্নয়ণ করছি। এবার ১৩টি শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভূক্তি করা হয়েছে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ প্রমুখ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019