২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন, ১২ই শাবান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
মায়ের জানাজায় অংশ নিতে ফিরলেন ইতালি থেকে, সড়কে ঝরল প্রাণ অনিবন্ধিত সব স্বাস্থ্যকেন্দ্র দ্রুত বন্ধ করা হবে: স্বাস্থ্যমন্ত্রী ঝালকাঠি’তে জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) এর উদ্যোগে প্রতিনিধি সভা অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বিএমপি কমিশনার এর অংশগ্রহণ বিরামপুর খানপুর ইউনিয়নে স্বল্প মূল্যে টিসিবির পন্য বিতরনের শুভ উদ্বোধন দামুড়হুদার কুড়ুলগাছি শিক্ষক – অভিভাবক সমাবেশ সকলকে সমন্বয়ের মাধ্যমে শিক্ষার মান উন্নয়নে কাজ করতে হবে, -জেলা প্রশাসক তেল-গ্যাস উত্তোলনে বিদেশিদের বিনিয়োগের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী প্রতারণার অভিযোগে স্বামীসহ যুব মহিলা লীগ নেত্রী মিম গ্রেপ্তার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত জিকে শামীমের জামিন বাংলাবান্ধা-পঞ্চগড় মহাসড়কে বালু-পাথর ব্যবসা লোড আনলোডে জনদূভোর্গ সড়ক দূর্ঘটনা আশংকা
মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আগৈলঝাড়ায় অনুস্ঠিত। আজকের ক্রাইম নিউজ ডট কম

মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আগৈলঝাড়ায় অনুস্ঠিত। আজকের ক্রাইম নিউজ ডট কম

বি এম মনির হোসেন
আগৈলঝাড়া প্রতিনিধিঃ

হাইব্রিড ও অনুপ্রবেশকারীদের প্রতিহত করার পাশাপাশি উন্নয়ন ও গনতন্ত্র প্রতিবন্ধকতাকারীদের প্রতিহত করে নারী বান্ধব সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখার অঙ্গিকার নিয়ে দীর্ঘ ২৩ বছর পর নেতা-কর্মীদের স্বতঃস্ফুর্ত অংশ গ্রহনের মধ্য দিয়ে আগৈলঝাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা মহিলা আওয়ামী লীগ আহ্বায়ক ও দু’বারের নির্বাচিত ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায় এর সভাপতিত্বে বুধবার সকাল দশটায় উপজেলার শহীদ সুকান্ত আব্দুল্লাহ হল রুমে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও বরিশাল সংরক্ষিত আসনের এমপি এ্যাডভোকেট সৈয়দা রুবিনা আক্তার মিরা।
সমবেত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী।
সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য, আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মোঃ লিটন সেরনিয়াবাত,থানার অফিসার ইনচার্জ মোঃ আফজাল হোসেন, বরিশাল জেলা মহিলা আওয়ামী লীগ সহ-সভাপতি শ্যামলী সাহা, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য পিয়ারা ফারুক বক্তিয়ার।
উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক অনিমেষ মন্ডলের সঞ্চালনায় অন্যান্যদের মধ্য আরও বক্তব্য রাখেন নারী নেত্রী আভা রানী মূখার্জী, মরিয়ম বেগম, শিখা রানী শিকদার, বিথিকা রানী বাড়ৈ , ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত।
অনুষ্ঠানের শুরুতে ’৭৫ এর ১৫ই আগষ্ট ঘাতকের নির্মম বুলেটে নিহত স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার পরিবারবর্গ, কৃষক লীগের প্রতিষ্ঠাতা আব্দুর রব সেরনিয়াবাত ও তার পরিবারবর্গ, শহীদ সুকান্ত আবদুল্লাহ্, মহান মুক্তিযুদ্ধে সকল শহীদ, ৩ নভেম্বর জেল খানায় নিহত জাতীয় চার নেতা, ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত মহিলা আওয়া লীগের সভানেত্রী আইভি রহমানসহ দলের আন্দোলন সংগ্রামে নিহত সকল নেতৃবৃন্দের জন্য শোক প্রস্তাব উত্থাপন করা হয়। শোক প্রস্তাব শেষে সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়।
সম্মেলনে সভাপতি, সম্পাদকসহ অন্যান্য পদের প্রার্থীরা জেলা কমিটির নেতৃবৃন্দর কাছে তাদের আবেদনপত্র ও তাদের রাজনৈতিক কর্মকান্ড তুলে ধরে জীবন বৃত্তান্ত তুলে দেন।
সম্মেলনে জেলা মহিলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ সকলের মতামতের ভিত্তিতে খুব শিঘ্রই আগৈলঝাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের ৫১সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করবেন বলে পদ প্রত্যাশীদের আশ্বস্ত করেন।
সম্মেলনে জেলা মহিলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ, উপজেলা আওয়ামী লীগ ও অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
প্রসংগত, ১৯৯৬ সাল, ২০০৩ সাল ও সর্বশেষ ২০১৪ সালের ১৮ নভেম্বর ১১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির মাধ্যমে এই দীর্ঘ ২৩ বছর দল পরিচালনা করে আসছিলো আগৈলঝাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019