বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৯:৫৫ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
যুবতী নারীসহ এক বিজিবি সদস্য পুলিশের হাতে আটক। আজকের ক্রাইম-নিউজ স্বামীকে ঘুম পাড়িয়ে ইচ্ছেমতো কোপাল নববধূ! আজকের ক্রাইম-নিউজ বরিশালের গৌরনদীতে সেরনিয়াবাত মঈন আবদুল্লাহর জন্য দোয়া মোনাজাত” বরিশালের পুজা মন্ডপে পানিসম্পদ প্রতিমন্ত্রীর অনুদান সেরনিয়াবাত মঈন আব্দুল্লাহ বাংলাদেশ কৃষক লীগের কার্যকারি সদস্য নির্বাচিত হওয়ায় আনন্দ শোভাযাত্রা এসআই আকবর গ্রেপ্তার? জোর গুঞ্জন! আজকের ক্রাইম-নিউজ ডিমলায় চকলেট দেবার কথা বলিয়া ৩য় শ্রেনীর ছাত্রীকে ধর্ষন। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় শিশু ধর্ষণ চেষ্টাঃ লম্পটকে গণধোলাই শেষে পুলিশে সোপর্দ বগুড়ায় অদ্ভুত আকৃতির সেই শিশুটির মৃত্যু। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় বিদ্যুৎস্পর্শে ডক ইয়ার্ড মালিকের মর্মান্তিক মৃত্যু। আজকের ক্রাইম-নিউজ
তৃতীয় শ্রেণির ছাত্রকে কুপিয়ে হত্যা কুমিল্লায়।আজকের ক্রাইম নিউজ ডট কম

তৃতীয় শ্রেণির ছাত্রকে কুপিয়ে হত্যা কুমিল্লায়।আজকের ক্রাইম নিউজ ডট কম

কুমিল্লায় মেহেদী হাসান (১০) নামে তৃতীয় শ্রেণির এক শিশু ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত ১০টার দিকে বাসার পাশের ডোবা থেকে তার লাশ উদ্ধার করে স্বজনরা।

নিহত মেহেদী হাসান কুমিল্লা আদর্শ সদর উপজেলার হালিমানগর এলাকার সাতরাচম্পকনগর গ্রামের প্রবাসী আলমগীর হোসেনের ছেলে এবং নর্থ সাউথ চাইল্ড একাডেমীর শিক্ষার্থী। ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে তাকে খুন করেছে দুর্বৃত্তরা।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
নিহতের চাচা আব্দুল হান্নান জানান: মেহেদী হাসান পাশের বাড়ির বিউটি আক্তার নামে একজনের প্রাইভেট পড়তো। প্রতিদিনের ন্যায় শনিবার সন্ধ্যা ৭টায় প্রাইভেট পড়তে যায় সে। রাত সাড়ে আটটায় বাসায় না ফেরার কারণে স্বজনরা শিক্ষকের বাসায় খোঁজ করে জানতে পারে পড়া শেষে শিক্ষক বিউটি শিশুটিকে তার বাসার গেইটে দিয়ে গেছেন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
‘প্রায় আধা ঘন্টা খোঁজাখুঁজির পর বাড়ির পাশে ডোবায় গলা ও ঘাড়ে ৭ থেকে ৮টি কোপের ক্ষতচিহ্নসহ মেহেদীর রক্তাক্ত নিথর দেহ পড়ে থাকতে দেখা যায়। সেখান থেকে স্বজনরা দ্রুত কুমেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।’

তিনি আরো জানান: কিছুদিন পূর্বে তাদের বাসায় মোবাইল টাকা পয়সাসহ স্বর্ণালংকার চুরি হয়েছে। সেই ঘটনার সাথে হয়তোবা এই ঘটনার সূত্রপাত থাকতে পারে।

কুমিল্লা কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আনোয়ারুল হক জানান: আমরা বিষয়টি সম্পর্কে বিস্তারিত তথ্য নেয়ার চেষ্টা করছি। কিভাবে কারা ঘটনাটি ঘটিয়েছে তা খতিয়ে দেখছি। বর্তমানে শিশুটির মরদেহ কুমেক হাসপাতাল মর্গে রাখা আছে। তদন্তসাপেক্ষে বিস্তারিত জানা যাবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Design By Rana