২৬ এপ্রিল ২০২৪, ১২:২৬ অপরাহ্ন, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ বৃষ্টি প্রত্যাশায় ইস্তিস্কার নামাজে কাঁদলেন ঝালকাঠিবাসী দামুড়হুদায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে করণীয়” শীর্ষক সেমিনার আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে- পার্বত্য প্রতিমন্ত্রী বরিশালে মাদক মামলার রায়ে অভিযুক্ত খালাস, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা চুয়াডাঙ্গায় ইসলামী নেতাদের নিয়ে পুলিশের মতবিনিময় সভা কে এম পি খালিশপুর থানা পুলিশের অভিযানে অনলাইন ডিজিটালাইজড প্রতারক চক্রের ২সক্রিয় সদস্য গ্রেপ্তার। আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন
তৃতীয় শ্রেণির ছাত্রকে কুপিয়ে হত্যা কুমিল্লায়।আজকের ক্রাইম নিউজ ডট কম

তৃতীয় শ্রেণির ছাত্রকে কুপিয়ে হত্যা কুমিল্লায়।আজকের ক্রাইম নিউজ ডট কম

কুমিল্লায় মেহেদী হাসান (১০) নামে তৃতীয় শ্রেণির এক শিশু ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত ১০টার দিকে বাসার পাশের ডোবা থেকে তার লাশ উদ্ধার করে স্বজনরা।

নিহত মেহেদী হাসান কুমিল্লা আদর্শ সদর উপজেলার হালিমানগর এলাকার সাতরাচম্পকনগর গ্রামের প্রবাসী আলমগীর হোসেনের ছেলে এবং নর্থ সাউথ চাইল্ড একাডেমীর শিক্ষার্থী। ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে তাকে খুন করেছে দুর্বৃত্তরা।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
নিহতের চাচা আব্দুল হান্নান জানান: মেহেদী হাসান পাশের বাড়ির বিউটি আক্তার নামে একজনের প্রাইভেট পড়তো। প্রতিদিনের ন্যায় শনিবার সন্ধ্যা ৭টায় প্রাইভেট পড়তে যায় সে। রাত সাড়ে আটটায় বাসায় না ফেরার কারণে স্বজনরা শিক্ষকের বাসায় খোঁজ করে জানতে পারে পড়া শেষে শিক্ষক বিউটি শিশুটিকে তার বাসার গেইটে দিয়ে গেছেন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
‘প্রায় আধা ঘন্টা খোঁজাখুঁজির পর বাড়ির পাশে ডোবায় গলা ও ঘাড়ে ৭ থেকে ৮টি কোপের ক্ষতচিহ্নসহ মেহেদীর রক্তাক্ত নিথর দেহ পড়ে থাকতে দেখা যায়। সেখান থেকে স্বজনরা দ্রুত কুমেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।’

তিনি আরো জানান: কিছুদিন পূর্বে তাদের বাসায় মোবাইল টাকা পয়সাসহ স্বর্ণালংকার চুরি হয়েছে। সেই ঘটনার সাথে হয়তোবা এই ঘটনার সূত্রপাত থাকতে পারে।

কুমিল্লা কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আনোয়ারুল হক জানান: আমরা বিষয়টি সম্পর্কে বিস্তারিত তথ্য নেয়ার চেষ্টা করছি। কিভাবে কারা ঘটনাটি ঘটিয়েছে তা খতিয়ে দেখছি। বর্তমানে শিশুটির মরদেহ কুমেক হাসপাতাল মর্গে রাখা আছে। তদন্তসাপেক্ষে বিস্তারিত জানা যাবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019