২০ এপ্রিল ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঘোড়াঘাটে নাশকতার দুই মামলায় বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী কারাগারে ঘোড়াঘাটে পুলিশের মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২০ রাত ১টার মধ্যে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত পুড়ে ছাই আইসিইউ, অসংখ্য যন্ত্রপাতির ক্ষতি চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৩ রেকর্ড,হিট ওয়েভের সতর্কবার্তা বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো মামলা রাজনৈতিক নয়: প্রধানমন্ত্রী ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি গাড়ি-বাড়ি নিয়ে শো-অফ, ভুয়া ভিসা বিক্রি করে রাতারাতি কোটিপতি মামুন বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন
প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় বরিশালের গৌরনদী এক ছাত্রী (১৭)কে অপহরন

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় বরিশালের গৌরনদী এক ছাত্রী (১৭)কে অপহরন

অনলাইন ডেস্ক
প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় বরিশালের গৌরনদী উপজেলার বার্থী ডিগ্রি কলেজের এবারের এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ এক ছাত্রী (১৭)কে অপহরণের ঘটনায় কলেজের এক শিক্ষকসহ ২ জনের নামোল্লেখ করে ৬ জনকে আসামি করে গৌরনদী থানায় একটি অপহরণ মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার রাতে উপজেলার দক্ষিণ বাউরগাতি গ্রামের অপহৃতার বাবা বাদি হয়ে এ অপহরণ মামলা দায়ের করেন। আসামিরা হলো- কোটালীপাড়া উপজেলার রামশীল গ্রামের বাসিন্দা বার্থী ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক ললিত কুমার চন্দ ও তার বখাটে পুত্র অনার্সের ছাত্র দিপক চন্দ (২৩) ।

মামলার এজাহারের বরাত দিয়ে গৌরনদী থানার সেকেন্ড অফিসার এসআই মোঃ তৌহিদুজ্জামান জানান, গত এক বছর ধরে বার্থী ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক ললিত কুমার চন্দ’র বখাটে পুত্র দিপক কুমার চন্দ ওই কলেজে যাওয়া আসার পথে ওই ছাত্রীকে প্রায়ই উত্ত্যক্ত করে প্রেম নিবেদনসহ কু-প্রস্তাব দিয়ে আসছিলো। প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় বখাটে দিপক নানা ধরনের ভয়ভীতি দেখিয়ে অপহরণের হুমকি দেয়। বিষয়টি ছাত্রীর বাবা কলেজের গনিত শিক্ষক ললিত কুমার চন্দকে জানালে সে তার ছেলেকে ইন্দন জোগায়। গত ২৬ সেপ্টেম্বর সকাল ১০টার দিকে ওই ছাত্রী বাড়ির পাশের রাস্তায় দিয়ে একই গ্রামের নিকট এক আত্মীয়র বাড়িতে যাচ্ছিল। এ সময় দিপক কুমার চন্দের নেতৃত্বে ৩/৪ জনে ওই ছাত্রীকে জোরপূর্বক মোটর সাইকেলে তুলে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় অপহৃতার বাবা বাদি হয়ে বাথী ডিগ্রি কলেজের শিক্ষক ললিত কুমার চন্দ ও তার ছেলে দিপক কুমার চন্দ’র নামোল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৩/৪ জনকে আসামি করে গতকাল শুক্রবার রাতে থানায় একটি অপহরণ মামলা (যার নং-১৪/১৮-১০-২০১৯ইং) দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা হলেন থানার এসআই মোঃ আনিসুজ্জামান।

মামলার আসামিদের গ্রেফতার ও অপহৃতাকে উদ্ধারের চেষ্টা চলছে বলে এসআই ত্যেহিদুজ্জামান জানান, বার্থী ডিগ্রি কলেজের অধ্যক্ষ কাজী আব্দুস ছালাম জানান, তার কলেজ থেকে ওই ছাত্রী এবার এইচএসসি পাস ও দিপক কুমার চন্দ গত বছর এইচএসসি পাস করে গেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019