২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০১:১৫ অপরাহ্ন, ১২ই শাবান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
মায়ের জানাজায় অংশ নিতে ফিরলেন ইতালি থেকে, সড়কে ঝরল প্রাণ অনিবন্ধিত সব স্বাস্থ্যকেন্দ্র দ্রুত বন্ধ করা হবে: স্বাস্থ্যমন্ত্রী ঝালকাঠি’তে জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) এর উদ্যোগে প্রতিনিধি সভা অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বিএমপি কমিশনার এর অংশগ্রহণ বিরামপুর খানপুর ইউনিয়নে স্বল্প মূল্যে টিসিবির পন্য বিতরনের শুভ উদ্বোধন দামুড়হুদার কুড়ুলগাছি শিক্ষক – অভিভাবক সমাবেশ সকলকে সমন্বয়ের মাধ্যমে শিক্ষার মান উন্নয়নে কাজ করতে হবে, -জেলা প্রশাসক তেল-গ্যাস উত্তোলনে বিদেশিদের বিনিয়োগের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী প্রতারণার অভিযোগে স্বামীসহ যুব মহিলা লীগ নেত্রী মিম গ্রেপ্তার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত জিকে শামীমের জামিন বাংলাবান্ধা-পঞ্চগড় মহাসড়কে বালু-পাথর ব্যবসা লোড আনলোডে জনদূভোর্গ সড়ক দূর্ঘটনা আশংকা
চরফ্যাশনে পরকীয়া টানে প্রেমিকের হাত ধরে পালিয়ে গেলেন গৃহবধূ

চরফ্যাশনে পরকীয়া টানে প্রেমিকের হাত ধরে পালিয়ে গেলেন গৃহবধূ

অনলাইন ডেক্স চরফ্যাশনে জিন্নাগড় ৯নং ওয়ার্ডের শ্বশুড়বাড়ি থেকে চাচার বাড়িতে বেড়ানোর নাম করে পরকিয়া প্রেমিকের হাত ধরে পালিয়ে গেল গৃহবধু। যাওয়ার সময় নগদ ১ লক্ষ ৩০ হাজার টাকা ও স্বর্নালংকারসহ পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। দিকবিদিক খোজাখোজির এক পর্যায়ে গৃহবধুর স্বামী ইসমাইল বাদি হয়ে চরফ্যাশন থানায় অভিযোগ দাখিল করে। গত ৬ অক্টোবর দুপুর ২ টায় গৃহবধুর চাচার বাড়ি দুলারহাট থানাধীন আহাম্মদপুর গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় ও অভিযোগ সূত্রে জানা যায়, গত ৪ মাস পূর্বে আহাম্মদপুর গ্রামের ৭নং ওয়ার্ডের বাসিন্দা আসাদ আলীর কন্যার সাথে জিন্নাগড় ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দা আব্দুল মজিদের পুত্র ইসমাইলের সঙ্গে ইসলামিক শরিয়া মোতাবেক বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বিবাহের পর থেকে গৃহবধু বেপরোয়া চলা ফেরা করে। এতে স্বামী তার বেপরোয়া স্ত্রীকে নিয়ন্ত্রন করতে চেষ্টা করলে তাদের মধ্যে নানা রকম ঝগড়ার সৃষ্টি হয়। এর ধারাবাহিকতায় গত ৬ আগষ্ট ইসমাইলের ঘরে থাকা নগদ ১ লক্ষ ৩০ হাজার ও স্বর্নালংকারসহ তার বাবা ও চাচার বাড়িতে আহাম্মদপুর গ্রামে বেড়াতে যায়। বিষয়টি মোবাইলে তার চাচা শ্বশুরকে জানালে সে সত্যতা স্বীকার করেন। পিছন দিয়ে ইসমাইল চাচা শ্বশুরের বাড়িতে গেলে তাকে ঘরে রেখেই তাৎক্ষনিক পালিয়ে যায়। দিকবিদিক খোজাখোজির এক পর্যায়ে তাকে না পেয়ে চরফ্যাশন থানায় বিষয়টি অবহিত করেন।
সরজমিনে খোজ নিতে গৃহবধুর চাচার বাড়িতে গেলে চাচি নাছিমা (৫০) জানান, ঘটনার সবই সত্য। তবে জামাই ইসমাইলকে আমি দুপুর বেলা ভাত খেতে দেই। এই সুযোগে মেয়েটি পার্শ্ববর্তি একজনের হাত ধরে পালিয়ে যায়। গৃহবধুর চাচাতো ভাই ইব্রাহিমের স্ত্রী ঝর্না (৩০) জানান, আমাদের ঘর থেকে পালিয়ে যাওয়ায় আমরা এখন অনেক চিন্তিত এখন সে কোথায় কিভাবে আছে আমাদের জানা নাই। এঘটনায় গৃহবধুর ভঙ্গিপতি ইমাম হোসাইন জানান, আমরা পারিবারিক ভাবে তাকে খোজাখুজি করছি। তবে শুনেছি সে পার্শ্ববর্তি পান্নু নামের একজনের সাথে পালিয়ে গেছে। পান্নু আমার শ্বাশুড়িকে ধর্মের মা ডেকেছে। এ ঘটনায় চরফ্যাশন থানা অফিসার ইনচার্জ সামছুল আরিফিন জানান, কেউ মামলা করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019