সোমবার, ০১ মার্চ ২০২১, ০১:২৪ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
২৪ শর্তে সুবর্ণজয়ন্তীর উদ্বোধনের অনুমতি পেল বিএনপি। আজকের ক্রাইম-নিউজ প্রেসক্লাবে সংঘর্ষ: বিএনপির ৪৭ নেতাকর্মীর নামে মামলা। আজকের ক্রাইম-নিউজ শিক্ষকের মরদেহ হাত-পা বাঁধা অবস্থায় ঝুলছে। আজকের ক্রাইম-নিউজ দুই গাঁজাসেবীকে আটকের পর তাবলীগে পাঠালেন ওসি। আজকের ক্রাইম-নিউজ বরিশাল সফর আসছে নরেন্দ্রমোদি প্রশাসনের ব্যাপক প্রস্তুতি। আজকের ক্রাইম-নিউজ আগৈলঝাড়ায় স্কুল ছাত্রী অপহরণ মামলার দুই আসামী গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ ভোটকেন্দ্রে ছাত্রলীগ নেতাকে হাতকড়া পরিয়ে পেটালেন এসআই। আজকের ক্রাইম-নিউজ বাঁশ নিয়ে পুলিশকে পেটানোর ভিডিও ভাইরাল। আজকের ক্রাইম-নিউজ মেডিকেলের প্রশ্নফাঁস: ব্যাংকে ৬৫ কোটি টাকা, নামে-বেনামে ৪২ একর জমি। আজকের ক্রাইম-নিউজ ভোটার তালিকায় ‘মৃত’, তাই টিকা নিতে পারছেন না স্কুলশিক্ষক। আজকের ক্রাইম-নিউজ
গৌরনদী উপজেলায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)৮ সদস্যদের তাড়া খেয়ে পুকুরে ঝাঁপ দেওয়া তিনদিন পর লাশ উদ্ধার

গৌরনদী উপজেলায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)৮ সদস্যদের তাড়া খেয়ে পুকুরে ঝাঁপ দেওয়া তিনদিন পর লাশ উদ্ধার

বরিশালের গৌরনদী উপজেলায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যদের তাড়া খেয়ে পুকুরে ঝাঁপ দেয়ার তিন দিন পর এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের নাম মো. শামীম হাওলাদার (২৮)।

মঙ্গলবার সকাল ৮টার দিকে উপজেলার সুন্দরদী গ্রামের মুন্সীবাড়ির পুকুর থেকে শামীমের ভাসমান মরদেহ উদ্ধার করে পুলিশ।

র‌্যাবের দাবি, নিহত শামীম মাদক বিক্রেতা ও একাধিক মামলার আসামি। গত রোববার মাদক কেনাবেচার সময় ধরতে গেলে ভয়ে পুকুরে ঝাঁপ দেন শামীম।

তবে নিহতের স্বজনরা বলছেন, র‌্যাবের ধাওয়া খেয়ে পুকুরে লাফিয়ে পড়ে মারা যান শামীম।

নিহত শামীম উপজেলার বেজগাতি গ্রামের মোখলেছ হাওলাদারের ছেলে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

নিহতের মা খাদিজা বেগম কান্নাজনিত কণ্ঠে বলেন, র‌্যাবের তাড়া খেয়ে আমার ছেলে শামীম পুকুরে পড়ে মারা গেছে।

স্থানীয়রা জানান, গত ৫ অক্টোবর সন্ধ্যা ৭টার দিকে সুন্দরদী গ্রামের মুন্সীবাড়ির পুকুরের কাছে বসে দুই ব্যক্তি মাদক কেনাবেচা করছিলেন। এ সময় র‌্যাব সদস্যের উপস্থিতি টের পেয়ে ওই দুই ব্যক্তি দৌড় দেয়।

তখন ওই বাহিনীর সদস্যরা দুই ব্যক্তিকে ধাওয়া দেন। এ সময় ভয়ে তারা মুন্সীবাড়ির পুকুরে ঝাঁপ দেন।

এ সময় র‌্যাবের সদস্যরা তাদের টর্চলাইট নিয়ে প্রায় দেড় ঘণ্টা পুকুরের চারপাশ খোঁজাখুঁজি করে কাউকে না পেয়ে ফিরে যান।

পরে ধারণা করা হয়, অন্ধকারের মধ্যে পুকুর থেকে দুই ব্যক্তিই পালিয়ে গেছেন। এ ঘটনার তিন দিন পর আজ নিখোঁজ একজনের ভাসমান মরদেহ পুকুর থেকে উদ্ধার করা হলো।

গৌরনদী থানার ওসি গোলাম সরোয়ার জানান, উপজেলার বেজগাতি গ্রামে মাদক বিক্রেতা ও একাধিক মামলার আসামি শামীম হাওলাদারের মরদেহ মঙ্গলবার সকাল ৮টার দিকে সুন্দরদী গ্রামের মুন্সীবাড়ির পুকুরে ভাসতে দেখে স্থানীয়রা থানা পুলিশে খবর দেন।

শামীমের ভাসমান মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে।

এ ব্যাপারে নিহতের ছোট ভাই শফিকুল ইসলাম সাকিব বাদী হয়ে থানায় একটি ইউডি মামলা করেছেন। ময়নাতদন্তের জন্য মরদেহ দুপুরে বরিশাল মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English