২০ মে ২০২৪, ০৯:১০ অপরাহ্ন, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি, সোমবার, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিএনপি নেতার গেটে সাইনবোর্ড ‘ভোট চাহিয়া লজ্জা দেবেন না প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া, পুলিশ সদস্য আটক ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে: প্রধানমন্ত্রী ইরানে হেলিকপ্টার বিধ্বস্ত, প্রেসিডেন্ট রাইসির লাশ উদ্ধার বানারীপাড়ায় শিক্ষাই শক্তি সংগঠনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সুন্দরগঞ্জে ইটভাটায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ভাটা বন্ধের নির্দেশ নির্বাচন এলে ধর্মের দোহাই দিয়ে ধুমকেতুর মতো যাদের আগমন ঘটে তাদের সর্বত্র বর্জন করুন অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান সুন্দরগঞ্জে বাধার মুখে মডেল মসজিদের নির্মাণ কাজ
বামনডাঙ্গা ডাচ বাংলা এজেন্ট ব‍্যাংকিং এর গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত

বামনডাঙ্গা ডাচ বাংলা এজেন্ট ব‍্যাংকিং এর গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত

শহীদুল ইসলাম শহীদ,সুন্দরগঞ্জ গাইবান্ধা প্রতিনিধিঃ ডাচ বাংলা ব্যাংক এজেন্ট ব‍্যাংকিং বাপ্পী টেলিকম বামনডাঙ্গা- সুন্দরগঞ্জ গাইবান্ধার শাখার উদ্যোগে এজেন্ট ব্যাংকিং এর কার্যালয়ে আজ মঙ্গলবার (২৮ নভেম্বর ) সকাল ১১ টায় গ্রাহক সমাবেশ ও তথ্য হাল নাগাদ শীর্ষক এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে সভাপতিত্ব করেন বামনডাঙ্গা ব্যবসায়ী সমিতির- সভাপতি মাহাবুবার বহমান খান, প্রধান অতিথি হিসেবে বক্তব্য- রাখেন, সিনিয়র রিজিওনাল ম্যানেজার ডাচ বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং রংপুর মোঃ মাহমুদুল আলম।
ব‍্যাংক কর্মকর্তা মোঃ রেজাউল করিম, আউটলেট অনার টেলিকম বামনডাঙ্গা এজেন্ট ব্যাংকিং শামীম আহমেদ প্রমুখ। বক্তারা বলেন ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিং একটি অর্থ লগ্নি সেবামূলক প্রতিষ্ঠান। এই ব্যাংকের মাধ্যমে গ্রাহকরা অতি সহজেই ব্যাংক থেকে টাকা উত্তোলন করতে পারেন। স্বল্প সময়ের মধ্যে ডাচ বাংলা ব্যাংক জনগণকে সেবা দিয়ে যাচ্ছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019