০৬ মে ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান কাবিননামায় দেনমোহর নিয়ে প্রতারণা, স্ত্রী গ্রেফতার গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ
গভীর রাতে অসহায় শীতার্তদের পাশে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী রওশন ইসলাম”

গভীর রাতে অসহায় শীতার্তদের পাশে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী রওশন ইসলাম”

বি এম মনির হোসেন
আগৈলঝাড়া প্রতিনিধি:-

বরিশালের আগৈলঝাড়ার বিভিন্যো হাট বাজারে ঘুরে ঘুরে শীতার্তের গায়ে শীতবস্ত্র জড়িয়ে দিচ্ছেন নবাগত আগৈলঝাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী রওশন ইসলাম।
বরিশালের আগৈলঝাড়ায় সারাদেশের ন্যায় আগৈলঝাড়ায়ও শীতের তীব্রতা চরম আকার ধারণ করেছে। এই তীব্র শীতে অসহায় মানুষদের জিবন-যাপন কষ্টকর হয়ে উঠেছে। এই তীব্র শীতে নবাগত আগৈলঝাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী রওশন ইসলাম শীতার্ত অসহায় মানুষদের পাশে শীতবস্ত্র নিয়ে হাজির হয়েছেন।

সোমবার (৩০ ডিসেম্বর) রাত ১০ টা থেকে গভীর রাতে প্রযত্ন উপজেলার প্রান কেন্দ্রে কেন্দ্রে শীতার্ত অসহায় মানুষকে কম্বল জড়িয়ে দিতে দেখা যায়।

নবাগত আগৈলঝাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী রওশন ইসলামের সাথে কথা বললে তিনি জানান, অনেক মানুষ এই শীতে কষ্ট পাচ্ছে। ঘরে বসে থাকলে সেটা বুঝা যায় না। তাদের কাছে আসলে উপলব্দি করা যায়, যে তারা কত কষ্টে আছে। তাই আমিও চেষ্টা করছি শীতার্ত মানুষের শীত নিবারন করতে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019