০৬ মে ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান কাবিননামায় দেনমোহর নিয়ে প্রতারণা, স্ত্রী গ্রেফতার গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ
পিস্তলসহ অস্ত্র চোরাচালানকারীকে আটক। আজকের ক্রাইম নিউজ

পিস্তলসহ অস্ত্র চোরাচালানকারীকে আটক। আজকের ক্রাইম নিউজ

অনলাইন ডেস্ক::লালমনিরহাটে বিদেশি পিস্তলসহ শরিফুল ইসলাম নামে এক অস্ত্র চোরাচালানকারীকে আটক করেছে রংপুর র‌্যাব ১৩।
শনিবার রাতে জেলার আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের তালুক পলাশী গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটক শরিফুল ইসলাম ওই উপজেলার পলাশী ইউনিয়নের তালুক পলাশী গ্রামের ইয়াকুব আলী ছেলে। এ সময় তার কাছ থেকে ২ রাউন্ড গুলি, ১টি ম্যাগাজিনসহ ২টি মোবাইল ফোন উদ্ধার করে র‌্যাব। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

রোববার বিকালে প্রেস ব্রিফিং এ তথ্য জানান রংপুর র‌্যাব ১৩ ’র উপ-অধিনায়ক (মিডিয়া অফিসার) মেজর গালিব মুহম্মদ নাতিকুর রহমান।

র‌্যাব জানান, শরিফুল ইসলাম দীর্ঘদিন যাবৎ অস্ত্র চোরাচালানসহ সন্ত্রাসী কার্যকলাপ করে মাদক ব্যবসা করে আসছে। এমন গোপন সাংবাদের ভিত্তিতে শনিবার রাতে উপেজেলার পলাশী ইউনিয়নের তালুক পলাশী গ্রামে রংপুর র‌্যাব ১৩’র একটি দল অভিযান পরিচালনা করে তাকে আটক করে। পরে তার শরীরে তল্লাশি করলে ১টি বিদেশি পিস্তল, ২ রাউন্ড গুলি, ১টি ম্যাগাজিনসহ ২টি মোবাইল ফোন উদ্ধার করে র‌্যাব সদস্যরা।

আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম র‌্যাবের কাছে পিস্তলসহ শরিফুল ইসলাম নামে এক অস্ত্র চোরাচালানকারীকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019