০৬ মে ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান কাবিননামায় দেনমোহর নিয়ে প্রতারণা, স্ত্রী গ্রেফতার গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ দর্শনার রেলবাজারের আলোচিত গাজা ব্যবসায়ী তহমিনা গ্রেফতার ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে সুজনকে পিটিয়ে হত্যা, বাবা ও ভাই গ্রেপ্তার
হিন্দু গরু খায় না, মুসলমান শুয়োর খায় না। নারী হলে অবশ্য হিন্দু-মুসলমান মিলে-মিশেই খায়।

হিন্দু গরু খায় না, মুসলমান শুয়োর খায় না। নারী হলে অবশ্য হিন্দু-মুসলমান মিলে-মিশেই খায়।

ফারজানা প্রিয়দর্শিনী আফরিন : হিন্দু গরু খায় না, মুসলমান শুয়োর খায় না। নারী হলে অবশ্য হিন্দু-মুসলমান মিলে-মিশেই খায়। ভারতের তেলেংগানা রাজ্যে প্রাণী চিকিৎসক নারীকে গণধর্ষন করে আগুনে পুড়িয়ে হত্যা করেছে ট্রাক চালক ও তার দুই সহকারী, সঙ্গে ছিলো আরেক ক্লিনার। হিন্দু-মুসলমান সব মিলে একাকার!

হ্যাঁ, জানি ভাই, ধর্ষক ধর্ষকই। ধর্মীয় পরিচয়, দলীয় পরিচয় কোনোটাই মূখ্য নয়। কিন্তু যখন মাদ্রাসা শিক্ষক ধর্ষণ করে আপনারাই তো বলেন ‘এরা সহী মুসলিম না’, যখন ছাত্রদল-ছাত্রলীগ ধর্ষণ করে তখন বলেন ‘তাদের পরিবারের সদস্যসহ সকলের নাম পরিচয় উন্মুক্ত করে দেয়া হোক’। আর এসব কারণেই ধর্ষকেরা আর ধর্ষক থাকে না, হয়ে যায় কোনো না কোনো কমিউনিটির অন্তর্ভুক্ত। আর যদি বলেন নারী কি ‘খাওয়ার’ জিনিস? হ্যাঁ, ধর্ষকের কাছে নারী একটি শরীর সর্বস্ব প্রাণীই। তাই নিরামিষভোজী-আমিষভোজী সকলেই ঝাঁপিয়ে পড়ে একযোগে।

ফেসবুক থেকে

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019