০৫ মে ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, রবিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ দর্শনার রেলবাজারের আলোচিত গাজা ব্যবসায়ী তহমিনা গ্রেফতার ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে সুজনকে পিটিয়ে হত্যা, বাবা ও ভাই গ্রেপ্তার ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন সিলেটে আগাম বন্যার আশঙ্কায়!! হাওরজুড়ে কৃষকের ব্যস্ততা চুয়াডাঙ্গার কার্পাসডাঙ্গা নজরুল স্মৃতি সংসদের সভাপতি ও দর্শনা সরকারি কলেজের বাংলা বিভাগের অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক এমএ গফুর ইন্তেকাল
সাবেক স্ত্রীর পরকীয়া নিয়ে মুখ খুললেন অপূর্ব।

সাবেক স্ত্রীর পরকীয়া নিয়ে মুখ খুললেন অপূর্ব।

আজকের ক্রাইম ডেক্স
বিয়ে করেছেন বাংলাদেশের ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। এ খবর অবশ্য এখন পুরনো। নতুন খবর হলো, বিয়ের পর এই প্রথম মুখ খুলেছেন অপূর্ব। সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্টের মাধ্যমে ভক্ত শুভানুধ্যায়ীদের অশেষ ধন্যবাদ জানিয়েছেন তিনি। এছাড়াও বেশ কিছু ব্যাপার নিয়ে কথা বলেন অপূর্ব।

বিয়ের খবরের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে সাবেক স্ত্রী নাজিয়া হাসান অদিতি একটি পোস্ট করেন। মূলত এখান থেকেই আলোচনার শুরু। তিনি লেখেন অবশেষে ৪ বছরের প্রেম সফল হলো। নতুন দম্পতিকে শুভ কামনা।

এরপর থেকেই তোলপাড় শুরু হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে, অপূর্বর বিয়েকে পরকীয়ার বিয়ে বলে নানা জায়গায় সমালোচনা হতে থাকে। যেহেতু অপূর্ব-নাজিয়ার ডিভোর্স হয়েছিল ২০২০ সালে। যদিও কিছুক্ষণ পর পোস্টটি ডিলেট করে দেন নাজিয়া। জানা যায়, পরকীয়ার উত্তরে অপূর্ব জানান, এ ধরনের কোনো কিছুই তিনি করেননি। এবং এসব মিথ্যা কথা।

কথা হচ্ছিল নাজিয়া হাসান অদিতির ফেসবুক পোস্ট নিয়ে, সাবেক স্বামীর বিয়ে নিয়ে করা তার দ্বিতীয় পোস্ট ছিল, “প্রথম ফোন এসেছিল অনুরোধ হিসেবে, শেষ ফোন আসলো হুমকি হিসেবে” যা ইঙ্গিত করে নাজিয়ার আগের পোস্টকে যেটি তিনি পরবর্তীতে ডিলেট করে দেন। এ বিষয়ে কিছু জানাননি অপূর্ব। এবং নাজিয়ার তৃতীয় পোস্টে তিনি লেখেন, আমি খুব খুশী হয়েছি যে এটা শেষ হয়ে গেছে, আল্লাহ জানেন একজন মানুষ কিসের যোগ্য।”

তবে ইতোমধ্যে নাজিয়ারও দ্বিতীয় বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে। সূত্রমতে আরো ৮/৯ মাস আগেই এক সেনাবাহিনীর কর্মকর্তাকে বিয়ে করেছেন নাজিয়া। এ বিষয়ে নিশ্চিত করে কিছু জানাননি নাজিয়া।

এদিকে অপূর্বের পোস্টে তিনি লেখেন তার নববধূ শাম্মা দেওয়ানকে নিয়েই তার যাত্রা এবং তার সাবেক স্ত্রীর সাথে ২০১৯ সালেই তার বিচ্ছেদ হয়ে গেছে। তিনি আরও বলেন, “আমি খুবই দুঃখের সাথে লক্ষ্য করেছি, আয়াশের মায়ের নতুন জীবনের সংবাদ প্রকাশের পর অনেকেই তাকে অপবাদ দিয়েছেন এই বলে যে, তিনি নাকি পরকীয়া করে বিয়ে করেছেন। আমি এটি নিশ্চিত করে বলতে চাই যে এই ধরনের তথ্য একেবারেই মিথ্যা।”

নেটিজেনরা বলছেন, নাজিয়াকে নয় পরকীয়ার কাঠগড়ায় দাড় করানো হয়েছে অপূর্বকে। ২০১০ সালে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে ভালোবেসে বিয়ে করেন অপূর্ব। ২০১১ সালে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। এরপর একই বছর নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন তিনি এবং আয়াশ নামে তাদের একটি ছেলে সন্তান রয়েছে। এই স্ত্রীর সাথেও গত বছর বিচ্ছেদ ঘটে অপূর্বর।

সবশেষ ২০২১ সালের ২ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের নাগরিক শাম্মা দেওয়ানকে তৃতীয় বিয়ে করেছেন বড়ছেলে খ্যাত এই অভিনেতা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019