০২ মে ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন, ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ঝালকাঠিতে আর ডি এফ’র কিশোরী কর্মী সহ দুই কিশোরীর বাল্য বিয়ে পন্ড ও আর্থিক জরিমানা দামুড়হুদায় উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় নির্বাচনী ভোটযুদ্ধে চেয়ারম্যান পদে ২জন সহ প্রার্থী হয়েছে ১৩ জন বাকেরগঞ্জের দাড়িয়ালে সড়ক নির্মানে দূর্নীতি ও অনিয়ম কে এম পি লবণচরা থানা পুলিশের অভিযানে সোনা চোরাকারবারি গ্রেফতার,৭ পিস স্বর্ণের বার উদ্ধার তেঁতুলিয়ায় আচরণবিধি মানছে না প্রার্থীরা, পোষ্টারে ছেয়ে গেছে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান তদারকি নেই সংশ্লিষ্টদের বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী দুলালের মতবিনিময় বিদেশে পালানোর সময় শত কোটি টাকা আত্মসাতের হোতা বিমানবন্দরে গ্রেফতার
রমজান সিয়াম সাধণার মাস !! রোজার মাধ্যমে নাজাতের বার্তা নিয়ে আসবে মুসলমানদের ——————— কুনু মিয়া।

রমজান সিয়াম সাধণার মাস !! রোজার মাধ্যমে নাজাতের বার্তা নিয়ে আসবে মুসলমানদের ——————— কুনু মিয়া।

আবুল কাশেম রুমন, সিলেট: সারা বিশ্বের মুসলামনদের জন্য রহমত ও বরকত আর নাজাতের বার্তা নিয়ে বছর ঘুরে এলো পবিত্র সিয়াম সাধণার মাস রমজান। আমরা মুসলামন হিসেবে সবাই নাজাত পেতে অবশ্যই আল্লাহক সন্তুষ্টি পালন করতে হবে। নামাজ রোজা ও ইসলামের সকল রীতি নীতি পালন করতে হবে তখন আমরা আল্লাহর সন্তুষ্টি পাওয়া সম্ভব।
৩০ এপ্রিল শুক্রবার সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বাঘার উত্তর গাঁও মহল্লাবাসীর উদ্যোগে উত্তর গাঁও জামে মসজিদে ইফতার মাহফিল ও বিশেষ মোনাজাতের আয়োজন করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা জাতীয় পার্টির আহŸায়ক ও সাবেক সভাপতি আলহাজ্ব কুনু মিয়া উপরোক্ত কথা গুলো বলেন।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি হুমাইযুন ইসলাম, অগ্রণী ব্যাংকের সাবেক অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা মখলিছুর রহমান,লন্ডন প্রবাসী মতিন মিয়া।
অন্যান্যদের উপস্থিত ছিলেন, সাপ্তাহিক বৈচিত্র্যময় সিলেট পত্রিকার সম্পাদক আবুল কাশেম রুমন, জাতীয় পার্টির বাঘার ইউনিয়ন নেতা মানিক মিয়া, উত্তর গ্রামের মুরব্বি আব্দুস সালাম, নজরুল ইসলাম, পাকি মিয়া, গোলাপগঞ্জ উপজেলা জাতীয় যুব সংঘতির সাবেক সভাপতি দিলোয়ার হোসেন দিলু প্রমুখ। পরে বিশ্বের মুসলমানদের উদ্দেশ্যে করোনা সংক্রামন থেকে রক্ষার্তে এক বিশেষ মোনাজাত করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019