০৭ মে ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিয়ের দাবিতে অনশন নাটক, ৫ লাখ টাকায় রফাদফা বরিশালের সাবেক মেয়র কামালের স্ত্রী ও দুই সন্তানের বিরুদ্ধে মামলা বরিশালে সর্বজনীন পেনশন মেলা চুয়াডাঙ্গায় আদালতে মায়ের জবানে নিজ শিশু সন্তানকে হত্যার দোষ স্বীকার ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান
দিঘীর সিনেমার ট্রেলার দেখে এমবির টাকা ফেরত চাইছেন দর্শকরা! আজকের ক্রাইম-নিউজ

দিঘীর সিনেমার ট্রেলার দেখে এমবির টাকা ফেরত চাইছেন দর্শকরা! আজকের ক্রাইম-নিউজ

ওয়েব ডেস্ক
পরিচালক দেলোয়ার জাহান ঝন্টুর ‘তুমি আছো তুমি নেই’ নিয়ে অনেক আশা ছিল কলাকুশলীদের মনে। পরিচালক এটিও আশা করেছিলেন, তুমি আছো তুমি নেই হবে তার সবচেয়ে সফল সিনেমা। তবে ট্রেলার ও পোস্টার প্রকাশের পর এসব বক্তব্যের সঙ্গে কোনো মিলই পাওয়া যায়নি।

জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে ট্রেলার প্রকাশের ২৩ ঘণ্টা পেরিয়ে গেলেও সেখানে তেমন কোনো ইতিবাচক কমেন্ট নেই। দর্শকরা উল্টো সমালোচনায় মুখর করে তুলেছেন কমেন্টবক্স।
এক ব্যক্তি কমেন্ট করেছেন, তোমাদের লজ্জা থাকা দরকার। এইসব বস্তাপচা মুভি বানিয়ে ইন্ডাস্ট্রিকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছো। আরেকজন লিখেছেন, এইটা কোনো মুভির ট্রেলার! মাননীয় পরিচালক আমার এমবি ফেরত চাই।

একজন লিখেছেন, ৯০ দশকের যাত্রাপালা এর থেকেও বেটার ছিল। ধিক্কার জানাই তাদের যারা বাংলা চলচ্চিত্রকে ধ্বংস করে দিচ্ছে…।
ছবিটি নিয়ে সবচেয়ে হতাশ করেছেন দীঘিও। শিশুশিল্পী হিসেবে জনপ্রিয়তার তুঙ্গে থাকা দীঘিকে নিয়ে যতটা আশা করা হয়েছিল ট্রেলার দেখে ততটাই দীঘির ওপর হতাশ হয়েছেন দর্শক।
ঢাকাই সিনেমার নামকরা পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু। এ কথা নিঃসন্দেহে সত্য অনেক হিট ও ব্যবসাসফল ছবির নির্মাতা তিনি। এই ঝন্টু নির্মাণ করেছেন ‘তুমি আছো তুমি নেই’, যেখানে প্রথমবার নায়িকা হয়ে আসছেন দীঘি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019