০৪ মে ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ তিন বছর পর জামিনে কারামুক্ত মামুনুল হক দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর… সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন
গাঁজা এবং চোরাই মোটরসাইকেলসহ ৩ আসামি পুলিশের হাতে গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ

গাঁজা এবং চোরাই মোটরসাইকেলসহ ৩ আসামি পুলিশের হাতে গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ

এম.এ.আর.নয়ন, স্টাফ রিপোর্টার ।। চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য গাঁজা এবং দুটি চোরাই মোটরসাইকেলসহ তিন আসামিকে গ্রেফতার করেছে। সোমবার (১লা মার্চ) বিকাল সাড়ে ৫টার সময় পৌরশহরের হাটকালুগঞ্জ এলাকা থেকে তাদের গ্রেফতার এবং এসব গাঁজা ও মোটরসাইকেল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো চুয়াডাঙ্গা সদর থানাধীন আলোকদিয়া গ্রামের মোঃ আব্দুল মান্নানের ছেলে মোঃ শাওন হোসেন (২৩), একই এলাকার মোঃ হামিদুল ইসলামের ছেলে মোঃ পিয়াস হোসেন (২০) এবং মহাম্মদ নুরুল ইসলামের ছেলে মোঃ রুবেল হোসেন (২৩)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা সদর থানার এসআই মোঃ হাসানুজ্জামান এবং এসআই কৃপাসিন্ধু সঙ্গীয় ফোর্স নিয়ে সোমবার বিকালে পৌরশহরের হাটকালুগঞ্জ এলাকায় পুলিশ লাইনের সামনে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। অভিযানকালে পাকা রাস্তার উপর হতে দুটি মোটরসাইকেলে থাকা তিন ব্যক্তিকে থামিয়ে তাদের শরীর এবং মোটরসাইকেল তল্লাশি করে তাদের দখল ও নিয়ন্ত্রণ হতে ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরবর্তীতে উদ্ধারকৃত আলামত জব্দ করে আটককৃত আসামিদের থানায় নিয়ে আসা হয়।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত আসামিরা স্বীকার করে যে, তারা শুধু মাদক ব্যাবসায় করেনা, তারা বিভিন্ন স্থান থেকে মোটরসাইকেল চুরি করে সে সমস্ত চোরাই মোটরসাইকের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে থাকে। এছাড়া আসামিদের জিজ্ঞাসাবাদে আরও বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যায়। তাদের তথ্যমতে অন্যান্য আসামিদের গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় চুয়াডাঙ্গা সদর থানায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019