০৫ মে ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, রবিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ দর্শনার রেলবাজারের আলোচিত গাজা ব্যবসায়ী তহমিনা গ্রেফতার ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে সুজনকে পিটিয়ে হত্যা, বাবা ও ভাই গ্রেপ্তার ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন সিলেটে আগাম বন্যার আশঙ্কায়!! হাওরজুড়ে কৃষকের ব্যস্ততা চুয়াডাঙ্গার কার্পাসডাঙ্গা নজরুল স্মৃতি সংসদের সভাপতি ও দর্শনা সরকারি কলেজের বাংলা বিভাগের অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক এমএ গফুর ইন্তেকাল
দর্শকদের জন্য চমক ভালবাসা দিবসে মুক্তি পাচ্ছে`বুকের ভিতর আছো তুমি। আজকের ক্রাইম-নিউজ

দর্শকদের জন্য চমক ভালবাসা দিবসে মুক্তি পাচ্ছে`বুকের ভিতর আছো তুমি। আজকের ক্রাইম-নিউজ

মাসুদুর রহমান – ভালবাসা দিবস উপলক্ষে মাহফুজ ইমরানের সুরে কাজী শুভ ও আইরিন তিথির কন্ঠে `বুকের ভিতর আছো তুমি`শিরোনামে গানটি এস এ চয়েস মিউজিক ব্যানারে ১৪ ফেব্রুয়ারী মুক্তি পেতে যাচ্ছে । মহিদুল হাসান মন এর সঙ্গীতায়োজনে কথা লিখেছেন রফিকুল ইসলাম রকি। ১১ ফেব্রুয়ারী রাজধানীর সোনারগাঁও সহ বিভিন্ন স্থানে খান রায়হানের পরিচালনায় মিউজিক ভিডিও’র শুটিং সম্পন্ন করা হয়েছে । এতে মডেল নাজমুল হাসান ও পুষ্প আহমেদ কাজ করেন৷ গানটির সুর ও সঙ্গীত থেকে শুরু করে সর্বক্ষেত্রে দর্শকদের জন্য দুর্দান্ত সব চমক রাখার চেষ্টা জানিয়ে খান রায়হান বলেন, এই গানটি ভালবাসা দিবসে একটি বাড়তি বিনোদন যোগ করবে বলে আমার বিশ্বাস।বেশ কিছু কাজ মুক্তি পাওয়ার অপেক্ষায় আছে তার মধ্যে অন্যতম একটি কাজ হলো আসিফ আকবরের তুই ছাড়া সব ভুল। ইলিয়াসের হৃদয় মাঝে। আশা করছি দর্শকরা ভালো কিছু পেতে যাচ্ছে।
গানটি নিয়ে কাজী শুভ এ প্রতিবেদক মাসুদুর রহমানকে বলেন ,গানটি একটি রোমান্টিক গান গানের কথাগুলো অসাধারণ। আশা করি গানটি দর্শকদের হৃদয়ে জায়গা করে নিবে । এবং কাজী শুভ আরো বলেন মিউজিক ভিডিওটির পরিচালক খান রায়হান আমার খুব কাছের ছোট ভাই। আরো আগে সে আমার একটি কাজ করেছে আশা করি এ কাজটিও দর্শকদের কাছে ভালো লাগবে। তার ভিডিও দৃশ্য ধারণ অনেক সুন্দর হয় বলে আমি মনে করি।
মাসুদুর রহমান

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019