০৩ মে ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
তিন বছর পর জামিনে কারামুক্ত মামুনুল হক দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর… সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন ঢাকা রিজিয়ন টুরিস্ট পুলিশ ও নেক্সট টুর অপারেটর এর মধ্যে আলোচনা ও মতবিনিময় স্মার্ট বাবুগঞ্জ গড়ার প্রত্যয়ে চেয়ারম্যান প্রার্থী স্বপনের গনসংযোগ আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন
নীলফামারীর সৈয়দপুরে গলায় ফাঁস দিয়ে শিশুর আত্মহত্যা! আজকের ক্রাইম-নিউজ

নীলফামারীর সৈয়দপুরে গলায় ফাঁস দিয়ে শিশুর আত্মহত্যা! আজকের ক্রাইম-নিউজ

নীলফামারী জেলা প্রতিনিধি॥ নীলফামারীর সৈয়দপুরের এক পল্লীতে ফেরদৌসি আক্তার (১১)নামের এক শিশুর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ।
বুধবার (১০ ফেব্রুয়ারি)সকালে নীলফামারী আধুনিক সদর হাসপাতাল মর্গে লাশের সুরতহাল সম্পন্ন শেষে মরদেহটি তাঁর পরিবারের কাছে হস্তান্তর করা হয়।
এর আগে মঙ্গলবার(৯ ফেব্রুয়ারি)বিকেলে উপজেরার বাঙ্গালীপুর ইউনিয়নের লণপুর পীরপাড়া এই আত্মহত্যার ঘটনাটি ঘটে।
পুলিশ সুত্রে জানা যায়, ওই এলাকার তোফায়েল উদ্দিনের শিশু কন্যা ফেরদৌসী।সে স্থানীয় একটি মাদ্রাসায় লেখাপড়া করতো। ঘটনার দিন বিকেলে পরিবারের লোকজনের অনুপস্থিতিতে সে বাড়ির বারান্দায় গলায় ওঁড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।পরে পরিবারের লোকজন বাড়িতে এসে তাকে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখতে পান।সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে স্থানীয় ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।পরে খবর পেয়ে সৈয়দপুর থানা পুলিশ হাসপাতাল গিয়ে সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
সৈয়দপুর থানার ওসি আবুল হাসনাত খান জানান,বুধবার (১০ ফেব্রুয়ারি)সকালে নীলফামারী আধুনিক সদর হাসপাতাল মর্গে লাশের সুরতহাল সম্পন্ন শেষে মরদেহটি তাঁর পরিবারের কাছে হস্তান্তর করা হয়। তবে কি কারণে শিশুটি আত্মহত্যা করেছে তা জানা যায়নি। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019