০৪ মে ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন সিলেটে আগাম বন্যার আশঙ্কায়!! হাওরজুড়ে কৃষকের ব্যস্ততা চুয়াডাঙ্গার কার্পাসডাঙ্গা নজরুল স্মৃতি সংসদের সভাপতি ও দর্শনা সরকারি কলেজের বাংলা বিভাগের অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক এমএ গফুর ইন্তেকাল দর্শনায় পৌর উদ্যোগে সড়কে পানি ছিটানো উদ্যোগ তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ
নীলফামারীতে পিচরেট কর্মচারী ঐক্য পরিষদের অনির্দিষ্টকালের কর্মবিরতি। আজকের ক্রাইম-নিউজ

নীলফামারীতে পিচরেট কর্মচারী ঐক্য পরিষদের অনির্দিষ্টকালের কর্মবিরতি। আজকের ক্রাইম-নিউজ

নীলফামারী জেলা প্রতিনিধি॥নীলফামারীতে চাকরি স্থানীয়করণের দাবিতে নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানী লিমিটেডের(নেসকো)পিচরেট মিটার রিডার ও বিল বিতরণকারীরা অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু করেছে।
মঙ্গলবার(২৬ জানুয়ারি) দুপুরে থেকে জেলা শহরের নেসকো কার্যালয়ের সামনে পিচরেট কর্মচারী ঐক্য পরিষদের উদ্যোগে সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন, রংপুর বিভাগীয় পিচরেট কর্মচারী ঐক্য পরিষদের সভাপতি এসএম ফারুক হাসান, পঞ্চগড়ের সভাপতি আপেল মামুদ, ঠাকুরগাঁও সভাপতি শাহজালাল, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক, নীলফামারী সদর উপজেলার পিচরেট কর্মচারী ঐক্য পরিষদের সভাপতি এন্তাজ আলী বাবু, জেলার সৈয়দপুর উপজেলার পিচরেট কর্মচারী ঐক্য পরিষদের সভাপতি খোকন মিয়া প্রমুখ।
বক্তারা বলেন, আমরা গত শনিবার(২৩ জানুয়ারী) থেকে এই কর্মবিরতি চলমান রেখেছি। কারন দীর্ঘদিন ধরে অস্থায়ী ভিত্তিতে মিটার রিডিং নেওয়া ও বিল বিতরণ করে রাজস্ব আদায়ে সহযোগিতা করে আসছে তারা। কিন্ত চাকুরি স্থায়ীকরণ না হওয়ায় তারা পরিবার পরিজন নিয়ে অনিশ্চিতায় পড়েছেন। তাই চাকুরি স্থায়ীকরনের দাবিতে গত বছরের অক্টোবরে নেসকোর প্রধান কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি চলাকালে প্রতিষ্ঠানের এমডি দাবি মেনে নেওয়ার প্রতিশ্রুতি দেন। কিন্ত আজও সেই প্রতিশ্রুতি বাস্তবায়ন না হওয়ায় তারা অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট পালন করে আসছেন।অবিলম্বে নেসকো কতৃপক্ষকে দাবি মেনে নেওয়ার আহবান জানান তারা। অন্যথায় মিটার রিডিং ও বিল বিতরণ কার্যক্রম স্থগিত থাকবে বলেও সমাবেশে জানান বক্তারা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019