০৩ মে ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন ঢাকা রিজিয়ন টুরিস্ট পুলিশ ও নেক্সট টুর অপারেটর এর মধ্যে আলোচনা ও মতবিনিময় স্মার্ট বাবুগঞ্জ গড়ার প্রত্যয়ে চেয়ারম্যান প্রার্থী স্বপনের গনসংযোগ আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ঝালকাঠিতে আর ডি এফ’র কিশোরী কর্মী সহ দুই কিশোরীর বাল্য বিয়ে পন্ড ও আর্থিক জরিমানা দামুড়হুদায় উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় নির্বাচনী ভোটযুদ্ধে চেয়ারম্যান পদে ২জন সহ প্রার্থী হয়েছে ১৩ জন বাকেরগঞ্জের দাড়িয়ালে সড়ক নির্মানে দূর্নীতি ও অনিয়ম
আ. লীগ মেয়র প্রার্থীর জন্য ভোট চাইতে চট্টগ্রামে একঝাঁক তারকা। আজকের ক্রাইম-নিউজ

আ. লীগ মেয়র প্রার্থীর জন্য ভোট চাইতে চট্টগ্রামে একঝাঁক তারকা। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স
চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনকে ঘিরে চলছে শেষ মুহূর্তের প্রচারণা। এখানে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরীর সমর্থনে মাঠে নেমেছেন একঝাঁক জনপ্রিয় তারকা।

আজ রোববার (২৪ জানুয়ারি) দুপুর ১২ টায় চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে থেকে রেজাউল করিম চৌধুরীর সমর্থনে প্রচারণায় অংশ নিয়েছেন তারা। আওয়ামী লীগের নির্বাচনী প্রচার সেলের পক্ষ থেকে বিষয়টি জানানো হয়েছে।

সে উপলক্ষে চট্টগ্রামে পৌঁছেছেন চলচ্চিত্র তারকা রিয়াজ, অরুণা বিশ্বাস, তারিন, তানভীর সুইটি, মীর সাব্বির, বিজরী, সাইমন সাদিক, মাহিয়া মাহি, অপু বিশ্বাসসহ আরও বেশ কয়েকজন। তারকারা আজ ও আগামীকাল, দুদিন নির্বাচনী প্রচারণায় অংশ নেবেন।

নায়ক সাইমন ও নায়িকা মাহি ফেসবুকে চট্টগ্রাম যাত্রার ছবি পোস্ট করেছেন। তাদের দেয়া ছবিতে দেখা গেল হেলকপ্টারে চড়ে তারা চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

বন্দরনগরী চট্টগ্রামের উন্নয়নকে গতিশীল রাখতে মুক্তিযুদ্ধের স্বপক্ষের দল আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরীর জন্য ভোট চাইবেন তারকারা।

জানা গেছে, আজ দুপুর ১টায় তারকারা চট্টগ্রামের নিউমার্কেট মোড়, কাজীর দেউরী হয়ে বিকেল ৩ টায় ইস্পাহানী-জিইসি মোড়, ২ নং রেলগেট, অক্সিজেন মোড়, মুরাদপুর-বহদ্দার হাট হয়ে কর্ণফুলী নতুন ব্রিজ মোড়ে গিয়ে প্রথম দিনের প্রচারণা কার্যক্রম শেষ করবেন।

পরদিন ২৫ জানুয়ারি সোমবার বেলা ১১টায় নগরীর অলংকার মোড় থেকে শুরু করে টাইগারপাস-দেওয়ান হাট-বাদামতলী মোড় হয়ে ফকিরহাট-সল্টগোলা, দক্ষিণ-মধ্যম হালিশহর, ইপিজেড, স্টিলমিল বাজার-এয়ারপোর্টে গিয়ে শেষ হবে।

প্রসঙ্গত, এর আগে গেল জাতীয় নির্বাচনেও নানা অঙ্গনের তারকাদের আওয়ামী লীগ প্রার্থীদের পক্ষে প্রচারণায় অংশ নিতে দেখা গেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019