০৩ মে ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন ঢাকা রিজিয়ন টুরিস্ট পুলিশ ও নেক্সট টুর অপারেটর এর মধ্যে আলোচনা ও মতবিনিময় স্মার্ট বাবুগঞ্জ গড়ার প্রত্যয়ে চেয়ারম্যান প্রার্থী স্বপনের গনসংযোগ আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ঝালকাঠিতে আর ডি এফ’র কিশোরী কর্মী সহ দুই কিশোরীর বাল্য বিয়ে পন্ড ও আর্থিক জরিমানা দামুড়হুদায় উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় নির্বাচনী ভোটযুদ্ধে চেয়ারম্যান পদে ২জন সহ প্রার্থী হয়েছে ১৩ জন বাকেরগঞ্জের দাড়িয়ালে সড়ক নির্মানে দূর্নীতি ও অনিয়ম
খাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১০। আজকের ক্রাইম-নিউজ

খাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১০। আজকের ক্রাইম-নিউজ

মোবারক হোসেন, খাগড়াছড়ি: খাগড়াছড়িতে পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও অš—ত ৫ জন আহত হয়েছে। ২৪ জানুয়ারি রোববার সকালে খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কের মানিকছড়ি ওসমান পল­ী এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস (চট্টমেট্টো- জ ১১-০৭১৫) খাদে পড়ে আব্দুল সাত্তার(৩২) নামে এক শ্রমিক নিহত হয়। নিহত আব্দুল সাত্তার মানিকছড়ি সদর গুচ্ছগ্রামের রফিক মিয়ার ছেলে। এ ঘটনায় আরও ৪ জন আহত হয়েছে। আহতরা সবাই মানিকছড়ি উপজেলা ¯^াস্থ্য কমপে­·ে চিকিৎসা নেন।
মানিকছড়ি থানার অফিসার্স ইনচার্জ আমির হোসেন জানান, চট্টগ্রাম থেকে খাগড়াছড়ির উদ্দেশে যাওয়ার পথে ওসমানপল­ী এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে যাত্রীবাহী বাসটি সড়ক থেকে নিচে পড়ে যায়। একজন নিহত হওয়ার বিষয়টি ¯^ীকার করেন তিনি।
অপরদিকে, সকালে জেলার মহালছড়ি উপজেলার নুনছড়ি এলাকায় কাঠবোঝাই ট্রাক উল্টে উগ্যজাই মারমা নামে এক পথচারী আহত হয়েছেন

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019