২৯ এপ্রিল ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন, ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, সোমবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচন নির্বাচিত হলে সদর উপজেলার কৃষকদের উন্নয়নে কাজ করতে চাই চেয়ারম্যান প্রার্থী এস এম জাকির হোসেন বরিশালে অটোচালকের গলায় ছুরি বসিয়ে ব্যাটারি ছিনতাই,, দম্পতিসহ আটক–৪ চুয়াডাঙ্গায় তাপপ্রবাহে চলেছে শিক্ষার্থীদের ক্লাস, তবে টিনের ঝুপড়িতে গজিয়ে ওঠা দর্শনার কিন্ডারগার্টেন স্কুল ও মাদ্রাসার শিক্ষার্থীরা পড়েছে বিপকে মহান মে দিবস- ২০২৪ উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পবিপ্রবিতে বিশ্ব ভেটেরিনারি দিবস ২০২৪ উদযাপন চুয়াডাঙ্গায় জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত বানারীপাড়ায় ২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার মুক্তিযুদ্ধের চেতনা আর দেশপ্রেম না থাকলে কৃষিখাতে অভূতপূর্ব উন্নয়ন সম্ভব হতো না- পার্বত্য প্রতিমন্ত্রী নীলফামারীর ডিমলায় বৃষ্টির জন্য নামাজ আদায় UNDP এবং টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়নের পর্যটনের উন্নয়ন সংশ্লিষ্ট বিষয় নিয়ে মতবিনিময়
পটুয়াখালীর মির্জাগঞ্জে কাউন্সিলর প্রার্থীকে গণধর্ষণ। আজকের ক্রাইম-নিউজ

পটুয়াখালীর মির্জাগঞ্জে কাউন্সিলর প্রার্থীকে গণধর্ষণ। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স:: পটুয়াখালীর মির্জাগঞ্জে সংরক্ষিত এক নারী কাউন্সিলর প্রার্থীকে (৪৫) গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার (১৬ জানুয়ারি) রাতে উপজেলার শ্রীনগর এলাকায় এ ঘটনা ঘটে। আজ রোববার (১৭ জানুয়ারি) দুপুরে ধর্ষণের শিকার ওই নারী বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে মির্জাগঞ্জ থানায় একটি মামলা করেন।
এ ঘটনায় জড়িত সদর উপজেলার ময়দা ২ নম্বর ওয়ার্ড এলাকার বাসিন্দা মো. মোসলেম উদ্দিনের ছেলে জ‌লিলুর রহমান জলিল (৪০), একই এলাকার বাসিন্দা মৃত রজব আলী সিকদারের ছেলে রাজ্জাক ওরফে রাজা সিকদার (৪০) ও ফোরকান সিকদারের ছেলে মো. স‌জিব সিকদারকে (২৪) গ্রেপ্তার করেছে পুলিশ।

ধর্ষণের শিকার ওই নারী সাংবাদিকদের জানান, আগামী পৌর নির্বাচনে সংরক্ষিত কাউন্সিলর পদে তিনি প্রতিদ্বন্দ্বিতা করছেন। এজন্য বাড়ি বাড়ি ঘুরে প্রচারণা চালাচ্ছেন। শনিবার রাতে প্রচারণা শেষে বাড়ি ফিরছিলেন। ওই সময় আসামিরা চুন্নু ফকিরের বসতঘরের পূর্ব পাশের জমিতে নিয়ে তাকে গণধর্ষণ করেন। তিনি এ ঘটনার বিচার চান।

এ বিষয়ে মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত আনোয়ার বলেন, ওই নারীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিষয়ে পরবর্তী আইনি প্রক্রিয়া চলছে।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019