০৫ মে ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, রবিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ দর্শনার রেলবাজারের আলোচিত গাজা ব্যবসায়ী তহমিনা গ্রেফতার ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে সুজনকে পিটিয়ে হত্যা, বাবা ও ভাই গ্রেপ্তার ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন সিলেটে আগাম বন্যার আশঙ্কায়!! হাওরজুড়ে কৃষকের ব্যস্ততা চুয়াডাঙ্গার কার্পাসডাঙ্গা নজরুল স্মৃতি সংসদের সভাপতি ও দর্শনা সরকারি কলেজের বাংলা বিভাগের অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক এমএ গফুর ইন্তেকাল
আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ: ৫ নারীসহ আটক ১৪। আজকের ক্রাইম-নিউজ

আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ: ৫ নারীসহ আটক ১৪। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স:: সিলেট শহরের একটি আবাসিক হোটেল থেকে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে ৫ নারী ও ৯ যুবকসহ মোট ১৪ জনকে আটক করেছে দক্ষিণ সুরমা থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যা সোয়া ৭টার দিকে নগরীর দক্ষিণ সুরমার তিতাস আবাসিক হোটেলে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

রাত সাড়ে ১১টার দিকে সিলেট মহানগর পুলিশের গণমাধ্যম শাখা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই মো. রোকনুজ্জামান চৌধুরী পিপিএম’র নেতৃত্বে এসআই নূরে আলম সিদ্দিক, এএসআই বুরহান উদ্দিন, এএসআই পিপলু সেন, এটিএসআই শামীম, কনস্টেবল শিবানী দাসসহ সঙ্গে থাকা ফোর্সের সহায়তায় বিশেষ অভিযান চালিয়ে অসামাজিকতার সঙ্গে জড়িত থাকার অভিযোগে তাদের আটক করা হয়।

দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে সাংবাদিকদের জানান, আটক করা আসামিদের বিরুদ্ধে মেট্রোপলিটন আইনে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019