০৪ মে ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ তিন বছর পর জামিনে কারামুক্ত মামুনুল হক দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর… সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন
পুলিশের ১৮ কর্মকর্তাকে বদলি। আজকের ক্রাইম-নিউজ

পুলিশের ১৮ কর্মকর্তাকে বদলি। আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক

পুলিশের ১৮ জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। এসব কর্মকর্তাদের মধ্যে ১৫ জন অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার রয়েছেন। অপর তিনজন সহকারী পুলিশ সুপার পদে কর্মরত আছেন।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় পুলিশ সদর দপ্তর থেকে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এদের মধ্যে পাঁচজন চলতি বছরের নভেম্বরে বদলির আদেশ বাতিল করে নতুন প্রজ্ঞাপন অনুযায়ী বদলি করা হয়েছে। তবে যেসব এলাকায় নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়েছে সেসব এলাকায় নির্বাচন শেষে এই প্রজ্ঞাপনের নির্দেশ কার্যকর করা হবে বলে তাতে উল্লেখ করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019