০৭ মে ২০২৪, ০২:০৭ অপরাহ্ন, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিয়ের দাবিতে অনশন নাটক, ৫ লাখ টাকায় রফাদফা বরিশালের সাবেক মেয়র কামালের স্ত্রী ও দুই সন্তানের বিরুদ্ধে মামলা বরিশালে সর্বজনীন পেনশন মেলা চুয়াডাঙ্গায় আদালতে মায়ের জবানে নিজ শিশু সন্তানকে হত্যার দোষ স্বীকার ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান
এম ভি মানামী লঞ্চ কেবিন ক্রুদের সম্মাননা। আজকের ক্রাইম-নিউজ

এম ভি মানামী লঞ্চ কেবিন ক্রুদের সম্মাননা। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স:: যাত্রীবাহী লঞ্চ সেক্টরে আলোচিত এম ভি মনামী কেবিন ক্রুদের বিশেষ সম্মাননা দিয়েছে। লঞ্চ যাত্রীদের সেবার মান বৃদ্ধির জন্য বুধবার ‘ কেবিন ক্রু অফ দ্য ইয়ার’ সম্মাননা দিয়েছে মানামী কর্তৃপক্ষ।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিআইডব্লিউটিএ এর চেয়ারম্যান কমোডর গোলাম সাদেক।
প্রধান অতিথির বক্তব্যে বিআইডব্লিউটিএ চেয়ারম্যান কমোডর গোলাম সাদেক বলেন- কেবিন ক্রুদের সম্মাননা দেয়ার ফলে যাত্রীদের সেবার মান আরও বৃদ্ধি পাবে। অন্যান্য লঞ্চ কর্তৃপক্ষ এ রেওয়াজ চালু করতে পারে। মুজিববর্ষে লঞ্চ সেবার মান বৃদ্ধিতে এটা লঞ্চ সেবাকে আরও উৎসাহিত করবে।কেবিন ক্রুদের সম্মাননা যাত্রী সেবাকে উৎসাহিত করবে।

জানা যায়, এম ভি মনামী লঞ্চে প্রত্যেক মাসে কেবিন ক্রুদের সেবার মানের ওপর ভিত্তি করে ‘কেবিন ক্রু অফ দ্য মান্থ’ সম্মাননা দেয়া হয়। আর এক বছরের সেবার মানের ওপর ভিত্তি করে কেবিন ক্রু অফ দা ইয়ার দেয়া হয়।

নভেম্বর মাসের কেবিন ক্রু অফ দ্য মান্থ হিসেবে মো. রায়হানকে পুরস্কৃত করা হয়েছে। তার কঠোর পরিশ্রম, একাগ্রতা ও গ্রাহক সেবায় সচেষ্ট থাকার জন্য তার একমাসের বেতনের চেয়ে বেশি টাকা সম্মানি প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সালাম শিপিং লাইন্স কর্তৃপক্ষের চেয়ারম্যান আব্দুস সালাম, ভাইস চেয়ারম্যান সেলিম শরীফসহ লঞ্চ কর্তৃপক্ষ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019