০৬ মে ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান কাবিননামায় দেনমোহর নিয়ে প্রতারণা, স্ত্রী গ্রেফতার গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ দর্শনার রেলবাজারের আলোচিত গাজা ব্যবসায়ী তহমিনা গ্রেফতার ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে সুজনকে পিটিয়ে হত্যা, বাবা ও ভাই গ্রেপ্তার
খাগড়াছড়িতে উগ্রবাদ প্রতিরোধে সচেতনতামূলক সেমিনার অনুষ্ঠিত। আজকের ক্রাইম নিউজ ডট কম

খাগড়াছড়িতে উগ্রবাদ প্রতিরোধে সচেতনতামূলক সেমিনার অনুষ্ঠিত। আজকের ক্রাইম নিউজ ডট কম

খাগড়াছড়িতে উগ্রবাদ প্রতিরোধে
সচেতনতামূলক সেমিনার অনুষ্ঠিত

মোবারক হোসেন, খাগড়াছড়ি: বাংলাদেশ পুলিশের সন্ত্রাস দমন ও আন্তর্জাতিক অপরাধ প্রতিরোধ কেন্দ্র নির্মাণ প্রকল্পের অর্থায়নে খাগড়াছড়ি জেলায় “উগ্রবাদ প্রতিরোধে সামাজিক সচেতনতা” শীর্ষক দিনব্যাপী এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। ৩১ অক্টোবর জেলা শহরের টাউন হলে এই সেমিনার অনুষ্ঠিত হয়।

খাগড়াছড়ি পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামান সেমিনারে সভাপতিত্ব করেন। প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি ডিজিএফআই ডেট কমান্ডার কর্ণেল মোঃ নাজিম উদ্দিন। কাউন্টার টেরোরিজমের ডিসি আব্দুল মান্নান অনুষ্ঠান পরিচালনা করেন। এতে খাগড়াছড়ি সরকারি কলেজের প্রফেসর মো: ইলিয়াছ, কাউন্টার টেরোরিজমের এডিসি জাহিদুল হক তালুকদার, মারিশ্যা জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল মো: মাহবুবুল ইসলাম উপস্থিত ছিলেন।

সেমিনারে বক্তরা বলেন, উগ্রবাদ, জঙ্গিবাদের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলে নতুন প্রজন্মকে উগ্রবাদের বিষয়ে সচেতন করে তুলতে হবে। সে সাথে নতুন প্রজন্মকে সাংস্কৃতিক র্চ্চার মাধ্যমে সকল অপরাধমুলক কর্মকাÐ থেকে দুরে রাখতে অভিভাবকদের সচেতন হতে হবে।

উগ্রবাদ বাংলাদেশে কোন দিনই যাতে মাথাচাড়া দিয়ে উঠতে না পারে না সে দিকে লক্ষ্য রেখে সন্ত্রাসবাদের সঙ্গে যুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণসহ অপরাধীদের বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনীকে সহায়তা করার আহবান জানান। সেমিনারে সামরিক-বেসামরিকসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা অংশ নেয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019