২৮ এপ্রিল ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, রবিবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
মুক্তিযুদ্ধের চেতনা আর দেশপ্রেম না থাকলে কৃষিখাতে অভূতপূর্ব উন্নয়ন সম্ভব হতো না- পার্বত্য প্রতিমন্ত্রী নীলফামারীর ডিমলায় বৃষ্টির জন্য নামাজ আদায় UNDP এবং টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়নের পর্যটনের উন্নয়ন সংশ্লিষ্ট বিষয় নিয়ে মতবিনিময় পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: কাদের সাংবাদিক কৌশিক কে নিয়ে মিথ্যা অপপ্রচার কাঁচি দিয়ে গলা কেটে মাকে হত্যা, ঘাতক ছেলে গ্রেফতার শেখ হাসিনার উদ্যোগে দেশীয় পণ্য বিশ্বব্যাপী সমাদৃত: আমু নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন, চেয়ারম্যান প্রার্থীকে তলব চেয়ারম্যান প্রার্থী কাজী শুভ রহমান চৌধরীর বিরুদ্ধে আচরণ বিধি লক্সঘনের অভিযোগ ঘোড়াঘাটে বিএনপির দুই নেতা বহিষ্কার
নিখোঁজের ৭ দিন পর কিশোরীর লাশ পুকুরে ফেলে গেল জ্বীন! আজকের ক্রাইম-নিউজ

নিখোঁজের ৭ দিন পর কিশোরীর লাশ পুকুরে ফেলে গেল জ্বীন! আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স:: সাতদিন আগে নিখোঁজ হন সালমা নামে এক কিশোরী। শনিবার দুপুরে হঠাৎ নিজ বাড়ির পাশে পুকুরে তার লাশ পাওয়া যায়। পরে লাশটি উদ্ধার করে পুলিশ।
ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের তারাকান্দা উপজেলার গালাগাঁও ইউনিয়নের ভাতিয়া গ্রামে। নিহত সালমা একই গ্রামের আহাম্মদ আলীর মেয়ে।
স্থানীয়রা জানায়, সালমাকে প্রায়ই জ্বীনে ধরত। জ্বিনে ধরলে সে পাগলামি করত। অনেক চিকিৎসা করিয়েও তাকে ভালো করা যায়নি। তাদের ধারণা, জ্বিনই সালমাকে তুলে নিয়ে গিয়েছিল। পরে তারাই পুকুরে ফেলে গেছে।

তারাকান্দা থানার ওসি আবুল খায়ের বলেন, ১৪ নভেম্বর বাড়ি থেকে নিখোঁজ হয় সালমা। আজ শনিবার সকালে নিজ বাড়ির পাশে পুকুরে তার লাশ দেখে স্থানীয়রা। পরে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

ওসি বলেন, নিখোঁজের কোনো ডায়েরি করেনি সালমার পরিবার। সুরতহাল প্রতিবেদনে শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তাই একটি অপমৃত্যু মামলা হয়েছে

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019