০৮ মে ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন, ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
দর্শনায় উপজেলা নির্বাচন উপলক্ষে পুলিশের নিরাপত্তা ব্রিফিং মাহমুদ হাসান রনি, ঘোড়াঘাটে কোটি টাকা নিয়ে কর্মকর্তা উধাও খাদ্য গুদাম সিলগালা রহমতপুরে ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রামের স্কুল প্রোগ্রাম অনুষ্ঠিত ঘোড়াঘাটে সরঞ্জামসহ ট্রান্সফরমার চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার বরিশাল উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে  মনোনীত অফিসার-ফোর্সদের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত উপজেলা নির্বাচন: ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন শাহজালাল (র.) ওরস উপলক্ষে ঐতিহাসিক লাকড়ি তোড়া উৎসব অনুষ্ঠিত কালকিনিতে বজ্রপাতে প্রতিবন্ধীর নিহতের পরিবার পেল আর্থিক সহায়তা বানারীপাড়ায় অধ্যাপক নিত্যানন্দ শীলের পরলোকগমণ বিয়ের দাবিতে অনশন নাটক, ৫ লাখ টাকায় রফাদফা
এরইমধ্যে উভয় দলের ক্রিকেটাররা শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে অনুশীলনও করেছেন।

এরইমধ্যে উভয় দলের ক্রিকেটাররা শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে অনুশীলনও করেছেন।

বরিশাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে বাংলাদেশ ও শ্রীলংকা অনুর্ধ্ব-১৯ ক্রিকেট দলের ৪ দিনের যুব আন্তর্জাতিক ম্যাচ শুরু হতে যাচ্ছে আগামী ২৬ অক্টোবর। এ উপলক্ষে এরইমধ্যে উভয় দলের ক্রিকেটাররা বরিশালে পৌঁছে বৃহস্পতিবার শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে অনুশীলনও করেছেন।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সকালে বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ দলের ক্রিকেটরা এবং দুপুরে শ্রীলংকা অনুর্ধ্ব-১৯ দলের ক্রিকেটাররা অনুশীলন করেন। তাদের এ অনুশীলনকে ঘিরে বরিশাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামকে ঘিরে আইন-শৃঙ্খলা বাহিনীর তৎপরতা ছিল চোখে পড়ার মতো। পাশাপাশি হোটেল থেকে খেলোয়াড়দের স্টেডিয়ামে আনা ও স্টেডিয়াম থেকে মাঠে নেয়ার ক্ষেত্রে নিরাপত্তা বাহিনী বিসিবি’র সিকিউরিটি কাঠামো মেনে তাদের দায়িত্ব পালন করেন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক আলমগীর খান আলো বলেন, ক্রিকেট বোর্ডের নিয়ম মেনেই সবকিছু করা হচ্ছে। হোটেল, স্টেডিয়াম ও খেলোয়াড়দের নিরাপত্তা ব্যবস্থা আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা দিচ্ছেন। তবে এর সবকিছুই বিসিবি’র সিকিউরিটি টিমের মাধ্যমে পরিচালিত হচ্ছে। স্থানীয় প্রশাসনসহ আমরা তাদের সার্বিক সহযোগীতা
করছি। আশা করি খেলাটি সুন্দরভাবে সম্পন্ন করতে পারব আমরা।

তিনি বলেন, আজ উভয় দলের খেলোয়াড়রা মাঠে অনুশীলন করেছেন। ভিনদেশী কোনো জাতীয় দলের খেলোয়াড়দের এ মাঠে অনুশীলনের বিষয়টিও প্রথমবারের মতো হলো।

১৯৬৬ সালে প্রায় ৩০ একর আয়তনের বরিশাল স্টেডিয়াম প্রতিষ্ঠার পর ৫৩ বছরে এই প্রথম কোনো বিদেশি দল প্রতিযোগিতামূলক ম্যাচ খেলতে এসেছে বরিশালে। এতে খুশি বরিশালের ক্রিকেটপ্রেমী ও উদীয়মান ক্রিকেটাররা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019