০৭ মে ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিয়ের দাবিতে অনশন নাটক, ৫ লাখ টাকায় রফাদফা বরিশালের সাবেক মেয়র কামালের স্ত্রী ও দুই সন্তানের বিরুদ্ধে মামলা বরিশালে সর্বজনীন পেনশন মেলা চুয়াডাঙ্গায় আদালতে মায়ের জবানে নিজ শিশু সন্তানকে হত্যার দোষ স্বীকার ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান
গোপালগঞ্জে এক ভুয়া চিকিৎসকে গ্রেপ্তার করেছে ভ্রাম্যমান আদালত। আজকের ক্রাইম নিউজ ডট কম

গোপালগঞ্জে এক ভুয়া চিকিৎসকে গ্রেপ্তার করেছে ভ্রাম্যমান আদালত। আজকের ক্রাইম নিউজ ডট কম

গোপালগঞ্জ শহরের পাঁচুড়িয়ার মেডিনোভা ডায়াগনস্টিক সেন্টার থেকে মিজানুর রহমান নামের এক ভুয়া চিকিৎসকে গ্রেফতার করেছে ভ্রাম্যমাণ আদালত।
বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টায় শহরের পাঁচুড়িয়ার মেডিনোভা ডায়াগনস্টিক সেন্টার থেকে তাকে গ্রেফতার করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিেেস্ট্রট শেখ সালাউদ্দিন দিপু।
নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ সালাউদ্দিন দিপু বলেন, ভুয়া চিকিৎসক মিজানুর রহমানের ব্যাপারে বেশ কিছু দিন যাবত শুনে আসছি তিনি সরকার অনুমোদিত কোন প্রতিষ্ঠান থেকে এমবিবিএস ডিগ্রী লাভ করেননি। লাগিয়েছেন এমএস ডিগ্রীও। প্রকৃতপক্ষে জানেই না এই ডিগ্রী করতে কি কি প্রয়োজন হয়। বিএমডিসির রেজিস্ট্রেশন ছাড়াই দীর্ঘদিন চালিয়ে যাচ্ছেন চিকিৎসা বাণিজ্য।
তিনি আরো বলেন বিষয়টি আমাদের নজরে আসার পর থেকেই খতিয়ে দেখা শুরু করি কোথায় কোথায় রোগী দেখেন। শহরের বিভিন্ন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোতে রোগী সাজি ওকে ধরার জন্য। এভাবে কয়েকদিন খোজ খবর নেয়ার পর বৃহস্পতিবার শহরের স্টার ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে তার সিরিয়াল পাওয়া যায়। দীর্ঘক্ষণ অপেক্ষা করার পর স্টার ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখবেন না। জানান তিনি মেডিনোভা ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখবেন। পরে ওই মেডিনোভা ডায়াগনস্টিক সেন্টার থেকে তাকে আটক করা হয়। প্রেসক্রিপশনে ভুয়া ডিগ্রী লাগানো বিএমডিসি রেজিস্ট্রেশন না থাকা সত্ত্বেও রোগী দেখার অপরাধে তাকে ভ্রাম্যমাণ আদালতের মধ্যমে ৬ মাসের কারাদন্ড ও নগদ ১ লাখ টাকা জরিমানা করা হয়।
অভিযান পরিচালনায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেটকে সহাযোগিতা করেন মেডিকেল অফিসার ডা. এহসানুল কবির এবং ডা. বুদ্ধদেব

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019