২৬ এপ্রিল ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ বৃষ্টি প্রত্যাশায় ইস্তিস্কার নামাজে কাঁদলেন ঝালকাঠিবাসী দামুড়হুদায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে করণীয়” শীর্ষক সেমিনার আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে- পার্বত্য প্রতিমন্ত্রী বরিশালে মাদক মামলার রায়ে অভিযুক্ত খালাস, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা চুয়াডাঙ্গায় ইসলামী নেতাদের নিয়ে পুলিশের মতবিনিময় সভা কে এম পি খালিশপুর থানা পুলিশের অভিযানে অনলাইন ডিজিটালাইজড প্রতারক চক্রের ২সক্রিয় সদস্য গ্রেপ্তার। আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন
গোপালগঞ্জে এক ভুয়া চিকিৎসকে গ্রেপ্তার করেছে ভ্রাম্যমান আদালত। আজকের ক্রাইম নিউজ ডট কম

গোপালগঞ্জে এক ভুয়া চিকিৎসকে গ্রেপ্তার করেছে ভ্রাম্যমান আদালত। আজকের ক্রাইম নিউজ ডট কম

গোপালগঞ্জ শহরের পাঁচুড়িয়ার মেডিনোভা ডায়াগনস্টিক সেন্টার থেকে মিজানুর রহমান নামের এক ভুয়া চিকিৎসকে গ্রেফতার করেছে ভ্রাম্যমাণ আদালত।
বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টায় শহরের পাঁচুড়িয়ার মেডিনোভা ডায়াগনস্টিক সেন্টার থেকে তাকে গ্রেফতার করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিেেস্ট্রট শেখ সালাউদ্দিন দিপু।
নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ সালাউদ্দিন দিপু বলেন, ভুয়া চিকিৎসক মিজানুর রহমানের ব্যাপারে বেশ কিছু দিন যাবত শুনে আসছি তিনি সরকার অনুমোদিত কোন প্রতিষ্ঠান থেকে এমবিবিএস ডিগ্রী লাভ করেননি। লাগিয়েছেন এমএস ডিগ্রীও। প্রকৃতপক্ষে জানেই না এই ডিগ্রী করতে কি কি প্রয়োজন হয়। বিএমডিসির রেজিস্ট্রেশন ছাড়াই দীর্ঘদিন চালিয়ে যাচ্ছেন চিকিৎসা বাণিজ্য।
তিনি আরো বলেন বিষয়টি আমাদের নজরে আসার পর থেকেই খতিয়ে দেখা শুরু করি কোথায় কোথায় রোগী দেখেন। শহরের বিভিন্ন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোতে রোগী সাজি ওকে ধরার জন্য। এভাবে কয়েকদিন খোজ খবর নেয়ার পর বৃহস্পতিবার শহরের স্টার ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে তার সিরিয়াল পাওয়া যায়। দীর্ঘক্ষণ অপেক্ষা করার পর স্টার ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখবেন না। জানান তিনি মেডিনোভা ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখবেন। পরে ওই মেডিনোভা ডায়াগনস্টিক সেন্টার থেকে তাকে আটক করা হয়। প্রেসক্রিপশনে ভুয়া ডিগ্রী লাগানো বিএমডিসি রেজিস্ট্রেশন না থাকা সত্ত্বেও রোগী দেখার অপরাধে তাকে ভ্রাম্যমাণ আদালতের মধ্যমে ৬ মাসের কারাদন্ড ও নগদ ১ লাখ টাকা জরিমানা করা হয়।
অভিযান পরিচালনায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেটকে সহাযোগিতা করেন মেডিকেল অফিসার ডা. এহসানুল কবির এবং ডা. বুদ্ধদেব

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019