২৩ Jul ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন, ১৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি, মঙ্গলবার, ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
উপজেলা পরিষদ নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে: বরিশাল জেলাপ্রশাসক

উপজেলা পরিষদ নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে: বরিশাল জেলাপ্রশাসক

আজকের ক্রাইম ডেক্স ::: ষষ্ঠ উপজেলা পরিষদের প্রথম ধাপের নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে এবং ভোটাররা নিজেদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে পেরেছেন বলে মন্তব্য করেন বরিশাল জেলা প্রশাসক শহিদুল ইসলাম। আজ রবিবার সকালে জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় জেলা প্রশাসক এসব কথা বলেন।

জেলা প্রশাসক আরও বলেন, আগামী ২১ মে হিজলা ও মুলাদী উপজেলায় দ্বিতীয় ধাপে নির্বাচন অনুষ্ঠিত হবে। যথাযথভাবে আচরণবিধি প্রতিপালনের জন্য দুইজন নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ করা হয়েছে। এর সাথে অন্যান্য আইন-শৃঙ্খলারক্ষাকারী বাহিনীদেরও গুরুত্বের সাথে দায়িত্বপালন করতে নির্দেশ দেন জেলা প্রশাসক।

সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা জানান শহরের যানজট নিরসনের জন্য অচিরেই অভিযান পরিচালনা করবেন। সেই সাথে নগরবাসীকে দ্রুত সেবা দেওয়ার জন্য হোল্ডিং ট্যাক্স, পানির বিল মোবাইলের মাধ্যমে পরিশোধ করার জন্য অটোমেশনের কাজ চলমান রয়েছে।

সভায় জেলা মৎস্য কর্মকর্তা জানান আগামী ২০ মে থেকে ২৩ জুলাই ৬৫ দিন বঙ্গোপসাগরে সকল প্রকার মাছ ধরা নিষিদ্ধ করা হয়েছে। এ উপলক্ষে বরিশাল জেলায় এক হাজার আটশত একুশটি জেলে পরিবারের মধ্যে প্রথম ধাপে (৪২ দিনের জন্য) প্রতি পরিবারকে ৫৬ কেজি করে ১০১.৯৮ মে.টন ভিজিএফ চাল প্রদান করবেন। আইন-শৃঙ্খলা সভায় বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019