২২ Jul ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন, ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি, সোমবার, ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
ঝালকাঠিতে বীর মুক্তিযোদ্ধার বাড়িতে দুর্ধষ ডাকাতির ঘটনার প্রধান আসামি কুখ্যাত ডাকাত সরদার দিপক বড়াল কে আটক করেছে র‌্যাব ৮

ঝালকাঠিতে বীর মুক্তিযোদ্ধার বাড়িতে দুর্ধষ ডাকাতির ঘটনার প্রধান আসামি কুখ্যাত ডাকাত সরদার দিপক বড়াল কে আটক করেছে র‌্যাব ৮

আজকের ক্রাইম ডেক্স

ঝালকাঠি প্রতিনিধি : র‌্যাব—৮, বরিশাল, সিপিএসসি কোম্পানীর একটি বিশেষ আভিযানিক দল ২২ এপ্রিল রাত ৪টার দিকে ঝালকাঠি জেলার বানাই এলাকায় অভিযান পরিচালনা করে ঝালকাঠির কাঠালিয়া থানার বীর মুক্তিযোদ্ধা মোঃ ইউসুফ আলী (৭০) এর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি মামলার প্রধান ডাকাত সরদার কাঠালিয়া উপজেলার বিল সোনাউটা গ্রামের ধীরেন চন্দ্র বড়ালের ছেলে দিপক বড়াল (৪০),কে গ্রেফতার করে।

উল্লেখ্য গত ২০শে মার্চ ২০২৪ তারিখে রাতে ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার বানাই গ্রামের বাসিন্দা বীর মুক্তিযুদ্ধা মোঃ ইউসুফ আলী (৭০) এর বাড়িতে চাঞ্চল্যকর ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতির সময় বিভিন্ন দেশীয় অস্ত্র ব্যবহার করে পরিবারের সদস্যদের হাত পা বেধে মারধর করে ভয়ভীতি প্রদর্শন করে বাড়িতে রক্ষিত মোট ২০ ভরি স্বর্ণ, নগদ ৯২,০০০/— (বিরানব্বই হাজার) টাকা, একটি মোবাইল ও সিসি ক্যামেরার ডিভিআর লুণ্ঠন করে নিয়ে যায়।

উল্লেখিত ঘটনায় ভিকটিম বাদী হয়ে বরিশাল জেলার বিমানবন্দর থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেন। থানার দায়িত্ব প্রাপ্ত তদন্তকারী কর্মকর্তা মামলাটি তদন্ত করে গ্রেফতারকৃত আসামীর উক্ত ডাকাতির ঘটনায় সম্পৃক্ততার বিষয়টি নিশ্চিত করে এবং ঘটনার পর থেকে আসামী পলাতক থাকায় আসামীকে গ্রেফতারের জন্য অধিনায়ক, র‌্যাব ৮ এ একটি আধিযাচন পত্র প্রেরণ করেন।

সিপিএসসি কোম্পানী, র‌্যাব—৮ বরিশাল ছায়াতদন্ত ও আধুনিক তথ্য প্রযু্ক্তি ব্যবহারের মাধ্যমে উক্ত আসামীর অবস্থান সনাক্ত করে অভিযান পরিচালনা করে আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারের পর আসামী উক্ত ডাকাতির ঘটনার বিষয়টি স্বীকার করে এবং জানায় যে, তিনি সংঘবদ্ধ ডাকাত দলের সরদার। তার নেতৃত্বে দেশের বিভিন্ন অঞ্চল থেকে জনবল সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে ডাকাতি করে থাকে। তাকে জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য অনুযায়ী লুন্ঠিত মালামাল উদ্ধারের চেষ্টা চলছে। এছাড়াও, আসামির নামে কাঠালিয়া থানায় পৃথক ডাকাতির মামলাসহ একাধিক মামলা রয়েছে। পরবর্তীতে উল্লেখিত গ্রেফতারকৃত আসামীকে ঝালকাঠি জেলার কাঠালিয়া থানায় পুলিশের নিকট হস্তান্তর করা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019