১৭ মে ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন, ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি! বাবুগঞ্জে কৃষকদের কাছ থেকে ধান সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন নতুন করে আস্থার সম্পর্ক গড়তেই এ সফর: ডোনাল্ড লু বরিশালে যৌন হয়রানির দায়ে বরখাস্ত হওয়া শিক্ষকের মামলা ঝালকাঠি পৌর মিনিপার্ক এলাকায় পুলিশ ও ট্রাফিক বিভাগের অভিযান মোটরসাইকেলে মামলা চুয়াডাঙ্গায় ২ দিন ব্যাপী জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা উদ্বোধন
দর্শনায় ঈদের দিন মোটরসাইকেলের পাল্লাপাল্লিতে কিশোরের মৃত্যু

দর্শনায় ঈদের দিন মোটরসাইকেলের পাল্লাপাল্লিতে কিশোরের মৃত্যু

মাহমুদ হাসান রনি, চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গার দর্শনায় ঈদের দিন বিকালে বন্ধুদের সাথে মোটরসাইকেলের পাল্লা দিয়ে ঘুরতে বেরিয়ে সড়ক দুর্ঘটনায় এক কিশোরের মৃত্যু হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়,ঈদের দিন বিকাল সাড়ে ৪টার দিকে চুয়াডাঙ্গার দর্শনা থানার বেগমপুর ইউনিয়নের বোয়ালমারী পাড়ার মোঃ শাহ জামালের ছে‌লে শামিম(১৬)তার বন্ধুদের সাথে কয়েকটি মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। বন্ধুদের নিয়ে মোটরসাইকেল যাবার পথে পাল্লাপাল্লির এক পর্যায়ে দর্শনা থানার দোস্ত – হিজল গাড়ি সড়কের ডিহি কেষ্টপুর কেরুজ ফার্মের সামনে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খেজুর গাছের সাথে ধাক্কা লেগে পড়ে যায়। এসময় শামিম মারাত্নক জখম হয়।পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে যায়।সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী নেয়ার পথে রাত ৮ টায় তার দিকে মৃত্যু হয়। দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা সড়ক দুর্ঘটনায় কিশোর শামীমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019