২৮ এপ্রিল ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, রবিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
সুন্দরগঞ্জে আওয়ামীলীগের সহ-সভাপতি সাজেদুল ইসলামের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত

সুন্দরগঞ্জে আওয়ামীলীগের সহ-সভাপতি সাজেদুল ইসলামের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত

শহীদুল ইসলাম শহীদ, (গাইবান্ধা) প্রতিনিধিঃ

গাইবান্ধার সুুন্দরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাজেদুল ইসলামের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফুল আলম সরকার লেবু’র নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়।

পথসভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দা খুরশিদ জাহান স্মৃতি, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কবির মুকুল, সাংগঠনিক সম্পাদক হাফিজা বেগম কাকলি, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক এরশাদ আলী, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এ এস এম আশিকুর জামান প্রামাণিক তুহিন, সাবেক সাধারণ সম্পাদক সন্তোষ কুমার বিকাশ, সাবেক ছাত্রলীগের সভাপতি সামিউল ইসলাম সামু, সাবেক ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আশাদুর জামার নুর, সুমন মিয়া, প্রমুখ। এসময় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে উপজেলা পরিষদ চত্বরের সামন থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু চত্বরে এসে পথসভা অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, গত ২৭ ফেব্রুয়ারি সন্ধায় উপজেলা আওয়ামী লীগ নেতা সাজেদুল ইসলাম তার ব্যক্তিগত কাজে উপজেলার বঙ্গবন্ধু চত্বরের পূর্ব পাশে মৌমিতা কম্পিউটারে কাজ করছিলেন। এ সময় দুর্বৃত্তরা তার উপর অতর্কিত হামলা করলে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেসে ভর্তি করেন। এ নিয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেন তিনি।

এ বিষয়ে সুন্দরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মাহবুব আলম জানান, চারজনার বিরুদ্ধে লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগের তদন্ত চলছে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019