২৮ এপ্রিল ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, রবিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
শেখ হাসিনার উদ্যোগে দেশীয় পণ্য বিশ্বব্যাপী সমাদৃত: আমু নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন, চেয়ারম্যান প্রার্থীকে তলব চেয়ারম্যান প্রার্থী কাজী শুভ রহমান চৌধরীর বিরুদ্ধে আচরণ বিধি লক্সঘনের অভিযোগ ঘোড়াঘাটে বিএনপির দুই নেতা বহিষ্কার চুয়াডাঙ্গার দর্শনা থানা পুলিশের হাতে ৩৬ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ১ সুন্দরগঞ্জে সন্ত্রাস, নাশকতা ও মাদকের বিরুদ্ধে আলোচনা সভা চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৬ ডিগ্রী সেঃ রেকর্ড ঘুমের ওষুধ খাইয়ে স্বামীকে প্রেমিকের হাতে তুলে দেন স্ত্রী, অতঃপর.. দুমকিতে মাহফিল কমিটি নিয়ে সংঘর্ষ, আহত ১৪ বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ
গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় যাত্রী বাহী বাসের ভেতর থেকে ৭কেজি গাঁজা সহ মাদক কারবারি আটক

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় যাত্রী বাহী বাসের ভেতর থেকে ৭কেজি গাঁজা সহ মাদক কারবারি আটক

শহীদুল ইসলাম শহীদ,গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় একটি যাত্রীবাহী বাসের ভেতর থেকে ৭ কেজি গাঁজা জব্দ করেছে পুলিশ। একই সঙ্গে মাদকের সাথে জড়িত আইয়ুব আলী (৪৫) নামের এক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ মার্চ) উপজেলার ইদিলপুর ইউনিয়নের একবারপুর ঢাকা গামী মহাসড়কে সাদুল্লাহপুর থানার অফিসার ইনচার্জ কে এম আজমিরুজ্জানের নেতৃত্ব এসআই আব্দুল গোফফার ও এ এস আই শাহেদুল ইসলাম সঙ্গীয় সোর্স গোপন সংবাদের ভিত্তিতে সৈয়দপুর টু সিরাজগঞ্জ গামী প্রতিভা ট্রাভেলস নামের যাত্রীবাহী বাস তল্লাশি করে অভিনব কায়দায় রাখা ৭ কেজি গাঁজা জব্দসহ আইয়ুব আলীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত আইয়ুব আলী বগুড়ার সোনাতলা উপজেলার বাগবাড়ি গ্রামের মৃত আব্দুর রহমান মন্ডলের ছেলে।

এ তথ্য নিশ্চিত করে সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমিরুজ্জামান বলেন, গোপন সংবাদে ওই স্থানে অভিযান পরিচালনা করা হয়। এসময় বাসটি থেকে ৭ কেজি শুকনো গাঁজা জব্দসহ মাদক ব্যবসায়ী আইয়ুব আলীকে গ্রেফতার করা হয়। তার নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019