১৮ মে ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত রিকশাচালককে পিটিয়ে পা ভেঙে দেওয়া সেই পুলিশ সদস্য ক্লোজড বরিশালে স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী তেঁতুলিয়া হাসপাতালে অকেজো মালামাল টেন্ডারে ঘাবলা ধামাচাপা দেয়ার চেষ্টা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি দর্শনায় আইডিয়াল স্কুল এ্যান্ড কলেজের উদ্যোগে মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে করণীয় শীর্ষক মতবিনিময় ও সংবর্ধনা বানারীপাড়ায় রাষ্ট্রীয় মর্যাদায় যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা রাজ্জাক মাস্টারের দাফন
বরিশালে সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার

বরিশালে সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার

আজকের ক্রাইম ডেক্স : বরিশালের উজিরপুর উপজেলায় ৩ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি মো. শফিকুল ইসলাম লিমন খানকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে ওই উপজেলার শিকারপুর ইউনিয়নের বরতা গ্রাম থেকে তাকে গ্রেফতার করে উজিরপুর থানার একটি বিশেষ দল। গ্রেফতার লিমন বরতা গ্রামের মো. মোশারফ খাঁনের ছেলে।

গ্রেফতার অভিযানে নেতৃত্বদানকারী উজিরপুর থানার উপ-পরিদর্শক মো. রাকিবুল ইসলাম জানান, ২০২০ সালে একটি মামলায় (জিআর ১৬০) আদালত মো. শফিকুল ইসলাম লিমন খানকে ৩ বছরের সশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমান করেন। এর আগে থেকেই পালিয়ে বেড়াচ্ছিলো সে।

গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার রাতে বরতা গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। উজিরপুর মডেল থানার ওসি মো. জাফর আহমেদ জানান, গ্রেফতারকৃত সাজাপ্রাপ্ত আসামি শফিকুল ইসলাম লিমন খানকে বুধবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019