২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৪২ অপরাহ্ন, ১৮ই শাবান, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বাউফলে অনুমোদন ছাড়াই ক্লিনিক চালানো সেই ভুয়া ডাক্তার কারাগারে পুলিশ সদস্যের হাতে মাদক দেখলেই চাকরি যাবে: আইজিপি বাড়িতে বাবার লাশ এসএসসি পরীক্ষা কেন্দ্রে মেয়ে তেঁতুলিয়ায় আওয়ামী লীগ নেতার মৃত্যু সুন্দরগঞ্জের বামনডাঙ্গায় ৪ পুলিশ হত্যা দিবস পালিত ঝালকাঠিতে ভোক্তা অধিকারের অভিযান দুটি ব্যবসা প্রতিষ্ঠানে ২৮ হাজার টাকা জরিমানা গৌরনদী কাঁঠালতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত দর্শনা থানার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী আজ, ৪ বছরে ৪ ওসি মাদকাসক্ত ছেলেকে ভ্রাম্যমাণ আদালতে দিলেন বাবা ফেসবুকে কমেন্ট করায় যুবক খুন আইজিপি ব্যাজ পেলেন ৪৮৮ পুলিশ সদস্য
বাবুগঞ্জের আলোকিত কন্ঠ পত্রিকার পরিচালনা পর্ষদের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

বাবুগঞ্জের আলোকিত কন্ঠ পত্রিকার পরিচালনা পর্ষদের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

বাবুগঞ্জ প্রতিনিধিঃ বাবুগঞ্জের আলোকিত কণ্ঠ পত্রিকার পরিচালনা পর্ষদের উদ্যোগে শাহজালাল ইসলামী ব্যাংক লিঃ এর সহযোগিতায় শতাধিক লোকের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

বৃহস্পতিবার সকাল ১১.০০টায় বাবুগঞ্জ উপজেলা প্রেসক্লাব হলরুমে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে আলোকিত কন্ঠ পত্রিকার প্রকাশক ও সম্পাদক অধ্যাপক সাইফুল রহিমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজালাল ইসলামী ব্যাংক লিঃ এর সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কম্পানি সচিব এবং বাবুগঞ্জ আলোকিত কন্ঠ পত্রিকা উপদেষ্টা মোঃ আবুল বাশার।
বাবুগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি জহিরুল হাসান অরুণ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ ইসাহাক প্রাক্তন প্রধান শিক্ষক, মোহাম্মদ আরিফ হোসেন সাধারণ সম্পাদক বাবুগঞ্জ উপজেলা প্রেসক্লার, অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাবুগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাসুদ করিম লাভলু, পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক মোঃ আরাফাত হোসেন ফরিদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি মোঃ আবুল বাশার তার বক্তব্যে বলেন মহামারী করোনাভাইরাস প্রাক্কালে মাস্ক লিফলেট ও খাদ্য সামগ্রী বিতরণ ও বিনামূল্যে অক্সিজেন সেবা সহ কম্বল বিতরণ কর্মসূচী বাস্তবায়ন করা হয়েছে। আগামী বছর শিক্ষা বৃত্তি প্রদানের মাধ্যমে আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। তিনি আরো বলেন পরিচালনা পর্ষদের প্রধান উপদেষ্টা এএস মাহমুদ স্যার, উপদেষ্টা এডভোকেট মোঃগোলাম মাহবুব স্যার উপস্থিত না থাকলেও অনুষ্ঠান সাফল্যমন্ডিত করার জন্য সার্বিক সহযোগিতা প্রদান করেন। পরিচালনা পর্ষদের মাধ্যমে এ কার্যক্রম অবশ্যই প্রশংসার দাবিদার আমরা চাই পরিষদের কার্যক্রম অব্যাহত থাকুক।
এসময় উপস্থিত ছিলেন বাবুগঞ্জ উপজেলা সাংবাদিক ইউনিয়নের প্রধান উপদেষ্টা সোহাইল এন আলী খান, হাওলাদার ব্রিক ম্যানুফ্যাকচার কোম্পানির স্বত্বাধিকারী মোঃ নাসির উদ্দিন হাওলাদার, বাবুগঞ্জ বিমানবন্দর প্রেস ক্লাবের সভাপতি মোঃ আরিফ আহমেদ মুন্না, বাবুগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফুর রহমান ,সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ সাইফুল ইসলাম, মোঃ শফিকুল ইসলাম, মাঠের খবর এর পরিচালক মোঃ আব্দুল্লাহ আল মামুন , বাবুগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী, মোঃ রফিকুল ইসলাম,সাংবাদিক মোঃ আল আমিন, মোঃ রোকনুজ্জামান রোকন,উপসহকারী কৃষি কর্মকর্তা মোঃ সুমন ও মোহাম্মদ রফিকুল ইসলাম, অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন মাওলানা মোহাম্মদ সাব্বির হোসেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019