০৯ মে ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন, ২৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান মালেক, জসিম-হেপি ভাইস চেয়ারম্যান বরিশালে গণসংযোগে নেমে টাকা বিতরণের অভিযোগ চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে দেহেরগতি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী স্বপনের গণসংযোগ ঘোড়াঘাটে চেয়ারম্যান পদে কাজী শুভ রহমান চৌধুরী নির্বাচিত ঝালকাঠিতে পল্লী বিদ্যুৎ সমিতির অনির্দিষ্টকালের জন্য কর্ম বিরতি ভোটকেন্দ্রে টাকাসহ ইউপি চেয়ারম্যান আটক সিলেটে বিপুল উৎসাহ উদ্দিপনায় সকাল থেকে চলছে ভোট গ্রহণ চুয়াডাঙ্গায় নিজ ইচ্ছায় ৩৭ বছর পর অবসরে যাওয়া ঈমামকে রাজকীয় বিদায় দর্শনায় উপজেলা নির্বাচন উপলক্ষে পুলিশের নিরাপত্তা ব্রিফিং মাহমুদ হাসান রনি, ঘোড়াঘাটে কোটি টাকা নিয়ে কর্মকর্তা উধাও খাদ্য গুদাম সিলগালা
তেঁতুলিয়ায় সাংবাদিক কল্যাণ সমিতির কমিটি গঠন সভাপতি এমএ বাসেত, সম্পাদক এসকে দোয়েল

তেঁতুলিয়ায় সাংবাদিক কল্যাণ সমিতির কমিটি গঠন সভাপতি এমএ বাসেত, সম্পাদক এসকে দোয়েল

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি :
তেঁতুলিয়ায় সাংবাদিকদের আর্থ-সামাজিক উন্নয়নের ল¶্যে সাংবাদিক কল্যাণ সমিতি গঠন করা হয়েছে। রোববার রাতে তেঁতুলিয়া প্রেসক্লাবে হলরুমে ১৭ সদস্যবিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। সভায় প্রেসক্লাবের সভাপতি সোহরাব আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে (২০২৩-২৫) দুই বছর মেয়াদী কার্যনির্বাহী কমিটি ঘোষণা দেন সমিতির প্রতিষ্ঠাতা দৈনিক সবুজ নিশান পত্রিকার সম্পাদক ও পঞ্চগড় বার্তা ডটকমের প্রকাশক ও সম্পাদক এডভোকেট মু. আবু সাঈদ সোহান।
নব গঠিত কার্যকরী কমিটিতে দৈনিক করতোয়ার প্রতিনিধি এমএম বাসেতকে সভাপতি, আমাদের সময় প্রতিনিধি
এসকে দোয়েলকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য পদের মধ্যে সিনিয়র সহ-সভাপতি করা হয়েছে দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি জাবেদুর রহমান জাবেদ!কে, সহ-সভাপতি উত্তরবাংলার ব্যুরো চিফ আতাউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক চ্যানেল এস প্রতিনিধি আহসান হাবিব, সাংগঠনিক সম্পাদক ঢাকা মেইলের মোবারক হোসেন, অর্থসম্পাদক সবুজ নিশানের জুলহাস উদ্দিন, প্রচার সম্পাদক গণকন্ঠের সাব্বির হোসেন রকি, তথ্যপ্রযুক্তি, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক আমার সংবাদের রবিউল ইসলাম রতন, দপ্তর সম্পাদক মতপ্রকাশের মিজানুর রহমান মিন্টু এবং কার্যনির্বাহী সদস্য হয়েছে খবরের কাগজের রনি মিয়াজী, বাংলাদেশ খবরের সুলায়মান আলী, মানবকন্ঠের আমিরুল ইসলাম, সময়ের আলোর আল আমিন ও ডেল্টা টাইমসের আব্দুল কুদ্দুস সোহেল।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট মু. আবুসাঈদ সোহান বলেন, সাংবাদিকদের জীবনমান উন্নয়নের ল¶্যইে এই সাংবাদিক কল্যাণ সমিতি গঠন করা হলো। আমরা এ সমিতির মাধ্যমে সদস্যদের আর্থ-সামাজিক উন্নয়ন ঘটাতে বৃহৎ কর্মপরিকল্পনা গ্রহণ করেছি। এ কর্মপরিকল্পনা বাস্তবায়ন করা গেলে এ সমিতির প্রত্যেক সদস্য আর্থিকভাবে ¯^চ্ছলতা লাভ করে সুদৃঢ় ভবিষ্যত গড়তে পারবেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019