০৯ মে ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন, ২৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান মালেক, জসিম-হেপি ভাইস চেয়ারম্যান বরিশালে গণসংযোগে নেমে টাকা বিতরণের অভিযোগ চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে দেহেরগতি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী স্বপনের গণসংযোগ ঘোড়াঘাটে চেয়ারম্যান পদে কাজী শুভ রহমান চৌধুরী নির্বাচিত ঝালকাঠিতে পল্লী বিদ্যুৎ সমিতির অনির্দিষ্টকালের জন্য কর্ম বিরতি ভোটকেন্দ্রে টাকাসহ ইউপি চেয়ারম্যান আটক সিলেটে বিপুল উৎসাহ উদ্দিপনায় সকাল থেকে চলছে ভোট গ্রহণ চুয়াডাঙ্গায় নিজ ইচ্ছায় ৩৭ বছর পর অবসরে যাওয়া ঈমামকে রাজকীয় বিদায় দর্শনায় উপজেলা নির্বাচন উপলক্ষে পুলিশের নিরাপত্তা ব্রিফিং মাহমুদ হাসান রনি, ঘোড়াঘাটে কোটি টাকা নিয়ে কর্মকর্তা উধাও খাদ্য গুদাম সিলগালা
সব ভুলে কী তবে এক হলেন সাকিব-তামিম

সব ভুলে কী তবে এক হলেন সাকিব-তামিম

অনলাইন ডেস্ক
বাংলাদেশের বিশ্বকাপ দল ঘোষণার পর তামিম ইস্যুতে বেশ সরগরম ছিল দেশের ক্রিকেটাঙ্গন। টাইগার ওপেনারের আকস্মিক দল থেকে বাদ পড়ায় নানা প্রশ্নের সৃষ্টি হয়। এরপর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে দেশের দুই সিনিয়র ক্রিকেটার সাকিব আল হাসান এবং তামিম ইকবাল৷ বিশ্বকাপ দলে তামিমের না থাকার পেছনে অনেকের কাঠগড়ায় সাকিব।

যদিও দাবি করা হয়, ফিটনেস ইস্যুর কারণেই তামিমকে স্কোয়াডে নেওয়া হয়নি। তাকে নিয়ে টিম ম্যানেজমেন্টও নাকি কোনো ঝুঁকি নিতে চায়নি।

অবশ্য বাদ পড়ার পর এক ভিডিও বার্তায় মুখ খুলেছেন তামিম। সাকিবকে নিয়ে সরাসরি কিছু না বললেও তামিমের মতে, তাকে মিডল অর্ডারে ব্যাট করতে বলায়-ই দল থেকে সরে গেছেন তিনি নিজেই।

এরপর সাকিবও এক সাক্ষাৎকারে তামিমের ব্যাটিং পজিশন পাল্টে খেলতে না চাওয়ার মানসিকতাকে ‘বাচ্চামো’ বলে উল্লেখ করেছেন। এছাড়া আরও অনেক বিষয়ে জাতীয় দল সতীর্থকে নিয়ে তাচ্ছ্বিল্য করে কথা বলেন সাকিব।

সাকিবের বিস্ফোরক সাক্ষাৎকারের পর থেকে দেশের একাংশের সমর্থকের চোখে ভিলেন হিসেবেই দেখা হচ্ছে তাকে। দুই সিনিয়র ক্রিকেটারের মুখোমুখি অবস্থানের মুখে বুধবার সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা গেল দুইজনের হাত মেলানোর ছবি। মুহূর্তেই ছড়িয়ে পড়েছে ছবিটি।

মূলত মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান নগদের একটি বিজ্ঞাপনে জুটি বেধেছেন সাকিব ও তামিম। বিজ্ঞাপনে দেখা যায়, দুজন মিলে নিজেদের ফতুল্লা ম্যাচের স্মৃতিচারণ করছেন। যেখানে তারা দুজনেই যৌথভাবে ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার গ্রহণ করেছিলেন। নিজেদের স্মৃতিচারণের এই আলাপ থেকেই আরও একবার দেশের স্বার্থে এক হবার প্রত্যয় শোনা যায় দুজনের কণ্ঠে।

নগদের এমন বিজ্ঞাপনের পরেও অবশ্য সহসা দেশের জার্সিতে এক হতে পারছেন না দেশের এই দুই বড় তারকা। অন্তত বিশ্বকাপে জরুরি পরিবর্তন না এলে তা হচ্ছেনা। তবে ভক্তদের আশা, বিশ্বকাপের পর সব ভুলে অন্তত এক হবেন সাকিব এবং তামিম।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019