০৪ মে ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন সিলেটে আগাম বন্যার আশঙ্কায়!! হাওরজুড়ে কৃষকের ব্যস্ততা চুয়াডাঙ্গার কার্পাসডাঙ্গা নজরুল স্মৃতি সংসদের সভাপতি ও দর্শনা সরকারি কলেজের বাংলা বিভাগের অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক এমএ গফুর ইন্তেকাল দর্শনায় পৌর উদ্যোগে সড়কে পানি ছিটানো উদ্যোগ তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ
তামিমের সঙ্গে ক্রিজে না থাকাটা অদ্ভুত হবে: সাকিব

তামিমের সঙ্গে ক্রিজে না থাকাটা অদ্ভুত হবে: সাকিব

স্পোর্টস ডেস্ক

সাকিব-তামিমের সম্পর্কের টানাপোড়েন নিয়ে কম গুঞ্জন ছড়ায়নি। আন্তর্জাতিক ক্রিকেট থেকে তামিমের অবসরের অবসরের পর পুরনো গুঞ্জন যেন আরও কিছুটা ডালপালা ছড়ায়। মাশরাফি-মুশফিক-মাহমুদউল্লাহরা তামিমের অবসর নিয়ে প্রতিক্রিয়া জানালেও সাকিব ছিলেন চুপচাপ। তবে শেষ পর্যন্ত নীরবতা ভেঙেছেন সাকিব। জাতীয় দল থেকে দীর্ঘদিনের বন্ধুর বিদায়ে দিয়েছেন আবেগঘন বার্তা। সাকিবের সেই বার্তায় উঠে এসেছে, দু’জনের দীর্ঘদিনের বন্ধুত্বের নিদর্শন।

শুক্রবার সকালে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজ থেকে দেওয়া স্ট্যাটাসে সাকিব জানিয়েছেন, তামিমের সঙ্গে ক্রিজে না থাকাটা অদ্ভুত হবে।

সাকিব লিখেছেন, ২০০৩ সাল থেকে জাতীয় দলের হয়ে অনূর্ধ্ব-১৫ ক্রিকেটে আমাদের একসঙ্গে প্রথম পথচলা এবং আমরা গত ২০ বছর ধরে আমাদের স্বপ্ন এবং লক্ষ্যগুলো একসঙ্গে ভাগ করে একটি দৃঢ় বন্ধন ও বন্ধুত্ব গড়ে তুলেছি। আমরা বাংলাদেশের ক্রিকেটকে পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার জন্য অনেক ত্যাগ স্বীকার করেছি এবং তোমার আবেগ ও আগ্রাসন আরও অনেককে অনুপ্রাণিত করতে সহায়তা করেছে। একই লক্ষ্য অর্জনের জন্য আমরা একে অপরের শক্তির ওপর নির্ভর করেছিলাম।

জাতীয় দলের জার্সিতে তামিমের অর্জন প্রসঙ্গে সাকিব বলেন, তোমার রান ও রেকর্ডগুলো তোমার হয়ে কথা বলবে এবং আমার সতীর্থ হিসাবে, একজন খেলোয়াড় হিসাবে তুমি যা কিছু অর্জন করেছ, তার জন্য আমরা অত্যন্ত গর্বিত।

ক্রিকেটের ২২ গজে বন্ধু তামিমকে মিস করবেন জানিয়ে বাঁহাতি এই অলরাউন্ডার তার পোস্টে লিখেন, তোমার সঙ্গে আর মাঠের মাঝখানে না থাকাটা অদ্ভুত হবে। কিন্তু যখন আমরা প্রতিটি লড়াইয়ে পা রাখব, তখন তোমার আগুন আমাদের সবার ভিতরে জ্বলবে।

তামিমের অবসরপরবর্তী জীবনের জন্য শুভকামনা জানিয়ে সাকিব আরও লিখেন, তুমি তোমার নতুন জীবনে ছক্কা হাঁকাতে থাকো এবং তোমার প্রিয়জনের সঙ্গে নতুন মুহূর্তগুলো উপভোগ করো।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019