০৭ মে ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিয়ের দাবিতে অনশন নাটক, ৫ লাখ টাকায় রফাদফা বরিশালের সাবেক মেয়র কামালের স্ত্রী ও দুই সন্তানের বিরুদ্ধে মামলা বরিশালে সর্বজনীন পেনশন মেলা চুয়াডাঙ্গায় আদালতে মায়ের জবানে নিজ শিশু সন্তানকে হত্যার দোষ স্বীকার ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান
সাংবাদিক মুজতবা দানিশ ও রতন সরকারের বিরুদ্ধে মিথ্যা মামলা ও হয়রানির প্রতিবাদে ঝালকাঠিতে মানববন্ধন

সাংবাদিক মুজতবা দানিশ ও রতন সরকারের বিরুদ্ধে মিথ্যা মামলা ও হয়রানির প্রতিবাদে ঝালকাঠিতে মানববন্ধন

ঝালকাঠি প্রতিনিধি :ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির সামনে ঝালকাঠি সাংবাদিক সমাজের উদ্যোগে ডিজিটাল নিরাপত্তা আইনে সময় টিভির বার্তা প্রধান মুজতবা দানিশ ও রংপুরের ব্যুরো প্রধান রতন সরকারের বিরুদ্ধে মিথ্যা মামলা ও হয়রানির প্রতিবাদে বৃহস্পতিবার সকাল ১১টায় ঘন্টাব‍্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। সময় টিভির জেলা প্রতিনিধি পলাশ রায়ের নেতৃত্বে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তারা বলেন, রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বিতর্কিত সাবেক ভিসি ড. নাজমুল আহসান কলিমুল্লাহর আমলে সংঘটিত কিছু অপকর্মের বিচার চাওয়ায় সময় টিভির বার্তা প্রধান মুজতবা দানিশ ও রংপুর ব্যুরো রিপোর্টার রতন সরকারের বিরুদ্ধে আইসিটি অ্যাক্টে মামলা করেন কলিমুল্লাহ চক্রের প্রভাবশালী সদস্য উপ-পরীক্ষা নিয়ন্ত্রক সামসুল হক। এর মানে হলো সাংবাদিকদের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানি করে দুর্নীতিকে ধামাচাপা দেয়ার চেষ্টা করছেন তারা। বক্তারা দোষী ব্যক্তির বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ এবং মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019