১৯ মে ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান সুন্দরগঞ্জে বাধার মুখে মডেল মসজিদের নির্মাণ কাজ পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত
বাকেরগঞ্জে নবাগত ওসি মাকসুদুরের যোগদান ও আলাউদ্দিনের বিদায় সংবর্ধনা

বাকেরগঞ্জে নবাগত ওসি মাকসুদুরের যোগদান ও আলাউদ্দিনের বিদায় সংবর্ধনা

বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি ॥ বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ আলাউদ্দিন মিলনকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে এবং নবাগত ওসি এস এম মাকসুদুর রহমান যোগদান করায় তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

রোববার (১৮ ডিসেম্বর) রাত সাড়ে ৬ টায় থানা হলরুমে বাকেরগঞ্জ থানার অফিসার্স ও ফোর্সবৃন্দ আয়োজিত এ সংবর্ধনা দেয়া হয়। এস আই মামুনের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন-অতিরিক্ত পুলিশ সুপার (বাকেরগঞ্জ সার্কেল) ফরহাদ সরদার।

সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন-বিদায়ী অফিসার ইনচার্জ মোঃ আলাউদ্দিন মিলন, নবাগত অফিসার ইনচার্জ এস এম মাকসুদুর রহমান, উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি মনিরুজ্জামান ডাকুয়া, রিপোর্টার্স ইউনিটির সভাপতি দানিসুর রহমান লিমন, প্রেসক্লাব সভাপতি আল আমিন মিরাজ, সাধারণ সম্পাদক খান মোহাম্মাদ সেলিম, দৈনিক দক্ষিণের কাগজের সম্পাদক মোঃ হাবিবুর রহমান।

সংবর্ধনা সভায় উপস্থিত ছিলেন-ওসি (তদন্ত) সত্যরঞ্জন খাসকেল, পরিদর্শক অপারেশন মোঃ আলমগীর হোসেন, পরিদর্শক মোঃ তারিকুল হাসান রাসেল, প্রফুল্ল বিদ্যাপীঠের প্রতিষ্ঠাতা পংকজ কুমার দাস, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি সুনীল কুমার দাস ঝন্টু প্রমূখ। সংবর্ধিত ওসি মোঃ আলাউদ্দিন মিলন বলেন, নিয়মিত বদলির অংশ হিসেবে তাকে বরিশাল ডিএসবিতে বদলি করা হয়েছে। তিনি বাকেরগঞ্জ থানায় কর্মরত থাকাবস্থায় মাদক নির্মূল ও ডাকাতি নিরসনে যথেষ্ট চেষ্টা করেছেন।

নবাগত ওসি মাকসুদুর রহমান বলেন, উপজেলায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে তিনি অগ্রণী ভূমিকা পালন করবেন। মিথ্যা মামলায় যাতে কেউ হয়রানীর শিকার না হয় সেদিকেও তিনি সচেষ্ট থাকবেন। এজন্য তিনি রাজনীতিবিদ, সুশিল সমাজের প্রতিনিধিবৃন্দ ও উপজেলায় কর্মরত সাংবাদিকদের সহযোগীতা কামনা করেছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019