১৯ মে ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান সুন্দরগঞ্জে বাধার মুখে মডেল মসজিদের নির্মাণ কাজ পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত
আগৈলঝাড়ার ৫ টি ইউনিয়নে আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

আগৈলঝাড়ার ৫ টি ইউনিয়নে আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

বি এম মনির হোসেনঃ-

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে তৃনমুল পর্যায়ে আওয়ামী লীগকে আরও শক্তিশালী ও গতিশীল করতে বরিশালের আগৈলঝাড়া উপজেলার পাঁচটি ইউনিয়নের আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটি অনুমোদ করেছেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ ও সাধারণ সম্পাদক আবু সালেহ মোঃ লিটন সেরনিয়াবাত। ১৮ ডিসেম্বের রবিবার রাতে উপজেলার রাজিহার ইউনিয়ন, বাকাল ইউনিয়ন, বাগধা ইউনিয়ন, গৈলা মডেল ইউনিয়ন ও রত্নপুর ইউনিয়ন আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেন তারা। অনুমোদিত কমিটিতে রাজিহার ইউনিয়নে হরে কৃষ্ণ হালদার সভাপতি ও মুরাদ শিকদার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
বাকাল ইউনিয়নে রমেশ চন্দ্র অধিকারী সভাপতি ও মোঃ সহিদুল ইসলাম পাইক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। বাগধা ইউনিয়নে মোঃ ইউনুস আলী মিয়া সভাপতি ও মোঃ বজলুর রহমান হাওলাদার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। গৈলা মডেল ইউনিয়নে মোঃ হালিমুুজ্জামান হালিম সভাপতি ও তরিকুল ইসলাম চাঁন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। রত্নপুর ইউনিয়নে অমিও লাল চৌধুরী সভাপতি ও সৈয়দ আশ্রাফ আলী সাধারণ সম্পাদ নির্বাচিত হয়েছেন।
এর আগে পৃথকভাবে পাঁচটি ইউনিয়নে ত্রি-বার্ষিক কাউন্সিলের মাধ্যমে পাঁচটি ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকগন নির্বাচিত হয়েছিলেন। উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মোঃ লিটন সেরনিয়াবাত পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনের সত্যতা স্বীকার করে বলেন, তৃণমুল পর্যায়ে দলকে আরও সু-সংগঠিত ও শক্তিশালী করতে দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019