০৪ মে ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ তিন বছর পর জামিনে কারামুক্ত মামুনুল হক দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর… সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন
গৃহকর্মীকে ৮ বছর ধরে ধর্ষণ করেছেন স্বামী, জেনেও চুপ ছিলেন স্ত্রী।

গৃহকর্মীকে ৮ বছর ধরে ধর্ষণ করেছেন স্বামী, জেনেও চুপ ছিলেন স্ত্রী।

আজকের ক্রাইম ডেক্স

চট্টগ্রাম নগরের পাহাড়তলী থানা এলাকায় এক গৃহকর্মীকে (২০) ধর্ষণের অভিযোগে মো. সিরাজ (৫০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া ধর্ষণে সহযোগিতার অভিযোগে তার স্ত্রী সাহেদা আক্তার পিংকিকে (৩২) গ্রেফতার করা হয়।

গ্রেফতার দুজনের গ্রামের বাড়ি সন্দ্বীপ উপজেলায়। তারা পাহাড়তলী মাইট্টাইল্লা পাড়া নাছির ভবনের চতুর্থ তলায় বসবাস করেন।

পাহাড়তলী থানা পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার (১৩ সেপ্টেম্বর) ভুক্তভোগী গৃহকর্মী থানায় ধর্ষণ মামলা করেন। পরে অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) পুলিশ পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

মামলার অভিযোগ থেকে জানা গেছে, ভুক্তভোগী গৃহকর্মী ১৫ বছর ধরে অভিযুক্তদের বাসায় কাজ করে আসছিলেন। সাত-আট বছর ধরে ওই গৃহকর্মীকে সিরাজ ধর্ষণ করে আসছিল। ভুক্তভোগী গৃহকর্মী বিষয়টি সিরাজের স্ত্রীকে জানালে তিনিও কোনো সহযোগিতা করেননি। একপর্যায়ে ধর্ষণে ওই গৃহকর্মী বর্তমানে আট মাসের অন্তঃসত্ত্বা। পরে বাধ্য হয়ে ওই গৃহকর্মী থানায় লিখিত অভিযোগ করেন।

পাহাড়তলী থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, ‘ভুক্তভোগী তরুণীকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেফতারদের সোমবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।’সুএ জাগোনিউজ

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019