২৮ মার্চ ২০২৪, ১১:০৩ অপরাহ্ন, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা গাজীপুর জেলার শালবন গ্রীন রিসোর্টে সাথে ঝালকাঠিতে জাতীয় দিবস পালন না করায় হাসপাতালের তত্ত্বাবধায়ককে শোকজ ঝালকাঠিতে ভূমি সেবার টেকসই মানোন্নয়নের লক্ষ্যে উপজেলা প্রশাসনের সাথে টিআইবি-সনাকের অধিপরামর্শ সভা বরিশালে মসজিদে নামাজ চলাকালীন এসি বিস্ফারণ, কোন হতাহতের ঘটনা ঘটেনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী
আগামী ৮ আগস্ট থেকে ১৮ বছরেই মিলবে টিকা ।

আগামী ৮ আগস্ট থেকে ১৮ বছরেই মিলবে টিকা ।

অনলাইন ডেস্ক

আগামী ৮ আগস্ট থেকে সরকার ঘোষিত নতুন বয়সসীমা অনুযায়ী ১৮ বছর বয়স থেকেই টিকা নেওয়ার নিবন্ধন করা যাবে। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী গণমাধ্যমকে জানিয়েছেন, এই টিকা গ্রাম পর্যায়ে সুরক্ষা অ্যাপ ছাড়াও শুধু জাতীয় পরিচয়পত্র নিয়ে কেন্দ্রে গিয়েও নেওয়া যাবে।

স্বাস্থ্য মন্ত্রণালয় সূত্র আরও জানায়, চলতি বছরের ২৭ জানুয়ারি দেশে প্রথম ৫৫ বছরের ওপরে সবার টিকা দেওয়ার কার্যক্রম শুরু হয়েছিল। পরে তা নামিয়ে আনা হয় ৪০ বছরে।

চলতি মাসের শুরুতে ওই বয়সসীমা আরও কমিয়ে ৩৫ বছরে নামানো হয়, এরপর ৩০ বছর করা হয়। ২৯ জুলাই তা নামল ২৫ বছরে। আর ৮ আগস্ট থেকে বয়স ১৮ বছর হলেই নেওয়া যাবে টিকা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019